Logo
Logo
×

খেলা

বিশ্বকাপজয়ী দলকে স্বাগত জানাতে বিমানবন্দরে জনসমুদ্র

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ০৭:০২ পিএম

বিশ্বকাপজয়ী দলকে স্বাগত জানাতে বিমানবন্দরে জনসমুদ্র

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় করে দেশে ফেরা ভারতীয় দলকে স্বাগত জানাতে মুম্বাইয়ের বিমানবন্দরের ভিতর বাইরে জড়ো হয়েছেন লাখো হাজার হাজার সমর্থক। 

বিশ্বকাপ জয়ের আনন্দে শামিল হয়েছে পুরো দেশ। প্রত্যেকের হাতে পোস্টার। সেখানে রোহিত, বিরাটদের নাম লেখা। তারা ক্রিকেটারদের ছবি তোলার জন্য দাঁড়িয়ে। 

মুম্বাইয়ে মেরিন ড্রাইভে হুডখোলা বাসে আছেন বিশ্বকাপজয়ী তারকারা। ভিকট্রি প্যারেডে অংশ নেবে ভারতীয় দল। ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে বিশেষ অনুষ্ঠান।

বিধান সভায় সংবর্ধিত হবেন বিশ্বকাপজয়ী তারকারা

বিমান নামার অনেক আগে থেকেই ভিড় মুম্বইয়ের রাস্তায়। মেরিন ড্রাইভের রাস্তা অবরুদ্ধ হয়ে গিয়েছে। রাস্তার দখল করে রেখেছেন ক্রিকেট ভক্তরা। গাড়ি দাঁড়িয়ে আছে। ভিড় সামলাতে হিমশিম খাচ্ছে পুলিশ। এই ভিড়ের মধ্যে দিয়ে ক্রিকেটারদের বাস কীভাবে ওয়াংখেড় স্টেডিয়ামে যাবে, তা নিয়ে প্রশ্ন উঠছে।

আজ সকালে দিল্লি পৌঁছায় ভারতীয় ক্রিকেট দল। বেলা ১২টা নাগাদ প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় দলের সাক্ষাতের কথা ছিল। মোদির সঙ্গে ভারতীয় ক্রিকেটাররা দেখা করতে যান বিশেষ জার্সি পরে। পুরো দলের সঙ্গে বসে বেশ কিছু সময় আলাপচারিতায় ছিলেন প্রধানমন্ত্রী। তখনই ভারতীয় দলের প্রতি বিশেষ আহ্বান জানান মোদি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম