Logo
Logo
×

খেলা

বল বয়দের অনুদান দিল টাইগার গলফ ক্লাব

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ১০:৪০ পিএম

বল বয়দের অনুদান দিল টাইগার গলফ ক্লাব

টাইগার গলফ ক্লাবের (টিজিসি) পক্ষ থেকে গলফের বল বয়দের অনুদান দেওয়া হয়েছে। রাজধানীর গুলশানের এক রেস্তোরাঁয় শুক্রবার রাতে অনুষ্ঠানের মধ্য দিয়ে এ অনুদানের অর্থ তুলে দেওয়া হয়। এসময় টিজিসির সদস্য ১১টি দেশের রাষ্ট্রদূত উপস্থিত ছিলেন। 
গলফ ক্লাবটি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে শিক্ষার উদ্দেশ্যে অনুদান দিল প্রান্তিক বল বয়দের। অনুষ্ঠানে টিজিসির প্রেসিডেন্ট ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত হারতানতো সুবোলো এবং অলটারনেট প্রেসিডেন্ট  ব্রিটিশ হাইকমিশনার সারাহ কুক বক্তব্য রাখেন। তারা আন্তর্জাতিক সম্পর্ক বৃদ্ধির ক্ষেত্রে জোর দেওয়ার পাশাপাশি সমাজকল্যাণমূলক কাজের প্রতি গুরুত্বারোপ করেন। 
টিজিসির ভাইস প্রেসিডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল মো. মনজুর কাদের (অব.) গলফের পাশাপাশি সামাজিক উদ্যোগ এবং প্রান্তিক জনগোষ্ঠীর কল্যাণে কাজ করার কথা বলেন। ক্লাবের পক্ষ থেকে আগামী নভেম্বরে ব্রুনাইয়ে একটি গলফ ট্যূর আয়োজনের কথাও জানান তিনি।
অনুষ্ঠানে এছাড়াও ছিলেন টিজিসির কোষাধ্যক্ষ সৈয়দ মুস্তাফিজুর রহমান এবং  ভারতীয় নাগরিক ও টিজিসি'র  কার্যকরী সদস্য অজয় প্রতাপ সিং। রাষ্ট্রদূতদের মধ্যে উপস্থিত ছিলেন মালয়েশিয়ার হাইকমিশনার হাজনাহ মো. হাশিম, তুরস্কের রাষ্ট্রদূত রামিস সেন, নেপালের রাষ্ট্রদূত গনশ্যাম ভান্ডারী, ভিয়েতনামের রাষ্ট্রদূত নগুয়েন মান কুঙ, ফিলিপাইনের রাষ্ট্রদূত লিও টিটো এল. আউসান জুনিয়র, দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূত পার্ক ইয়ং-সিক, মায়ানমারের রাষ্ট্রদূত উ কেয়াও সো মো, ব্রুনাইয়ের হাইকমিশনার হাজী হারিস বিন ওসমান এবং সিঙ্গাপুরের রাষ্ট্রদূত শীলা পিল্লাই। এছাড়াও বিভিন্ন বিদেশি মিশনের কূটনীতিকরা অংশ নেন এই অনুষ্ঠানে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম