Logo
Logo
×

খেলা

শামির সঙ্গে দ্বিতীয় বিয়ের গুঞ্জন, যা বললেন সানিয়া

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ০১:১৬ পিএম

শামির সঙ্গে দ্বিতীয় বিয়ের গুঞ্জন, যা বললেন সানিয়া

বছরের শুরু থেকেই আলোচনায় ছিল ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। তাকে রেখে শোয়েব মালিকের তৃতীয় বিয়ে। এরপর দুজনের বিচ্ছেদ হয়ে যায়। সম্প্রতি ভারতীয় ক্রিকেটা মোহম্মদ শামিকে নিয়ে আবারও আলোচনায় আসেন সানিয়া মির্জা।

সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে সানিয়া মির্জা তার সাহসী পছন্দ এবং নির্ভীক মনোভাব প্রকাশ করেছেন টি-শার্টে লেখা একটি কোটেশনের সাহায্যে। এছাড়া ছেলে ইজহানের সঙ্গে হৃদয়গ্রাহী ছবি শেয়ার করেছেন পোস্টে। উভয়ই স্পোর্টস ওয়্যার গায়ে, মাথায় টুপি পরে টেনিস কোর্টে পোজ দিয়েছেন। সানিয়ার টি-শার্টে মুদ্রিত মার্তাটি কারও চোখ এড়ায়নি। এতে লেখা রয়েছে- ‘আমার অন্দরের অনুভূতি, সব ঠিক হয়ে যাবে’। 

প্রসঙ্গত, সম্প্রতি ক্রিকেটার মোহাম্মদ শামিকে জড়িয়ে সানিয়ার দ্বিতীয় বিয়ের গুঞ্জন শোনা যায়। একটি ছবি ভাইরাল হয়। যেখানে শোয়েবের মুখ সরিয়ে বসানো হয়েছে শামির মুখ। এরপর এনডিটিভিকে সানিয়ার বাবা ইমরান মির্জা জানান, ‘এগুলো একদম ভুয়া। আজ পর্যন্ত সানিয়া কখনও শামির সঙ্গে সাক্ষাৎ পর্যন্ত করেনি’।

ভারতীয় ক্রিকেটারকে সানিয়া মির্জার বিয়ে নিয়ে গুঞ্জন ...

কদিন আগে পবিত্র হজেও ভাগ নিয়েছিলেন তিনি। ‘আমি চাই আরও ভালো মানুষ হিসাবে নিজেকে মেলে ধরতে। যেন আমার হৃদয় আরও দয়ালু হয় এবং ইমান আরও বেশি মজবুত হয়ে ওঠে’, লিখেছিলেন সোশ্যাল মিডিয়াতে। 

২০১০ সালে বিয়ে করেছিলেন সানিয়া ও শোয়েব। পাকিস্তানের মতো দেশে ভারতের ক্রীড়াবিদের বিয়ের সিদ্ধান্ত নিয়ে একসময় কম কটাক্ষ হয়নি। সানিয়া যদিও সবটা সামলেছিল। এমনকী করাচিতে শ্বশুরবাড়িতে গিয়েও থেকেছেন কয়েকবার। যদিও একসঙ্গে থাকতেন তারা দুবাইতেই। এরপর ২০১৮ সালে জন্ম হয় ছেলে ইজহানের।

ইজহানের কাস্টেডি এখন সানিয়ার কাছেই রয়েছে। মায়ের সঙ্গে দুবাইয়ের সেই বাড়িতেই থাকে এই খুদে। ছেলেই ধ্যানজ্ঞান টেনিস সুন্দরীর। মির্জা পরিবার স্পষ্ট করেছেন, এখনো দ্বিতীয় বিয়ের ব্যাপারে ভাবছেন না তাদের মেয়ে। 

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম