Logo
Logo
×

খেলা

লংকা প্রিমিয়ার লিগে মুস্তাফিজের দলে খেলবেন হৃদয়

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৫ জুন ২০২৪, ১০:৩৪ পিএম

লংকা প্রিমিয়ার লিগে মুস্তাফিজের দলে খেলবেন হৃদয়

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হতে না হতেই মাঠে গড়াবে লংকা প্রিমিয়ার লিগ (এলপিএল)। আগামী ১ জুলাই এই টুর্নামেন্টের পর্দা ওঠার কথা। এলপিএলের পঞ্চম আসরে ডাম্বুলা সিক্সার্সে খেলবেন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের সবচেয়ে ধারাবাহিক ব্যাটার তাওহিদ হৃদয়।

হৃদয়ের ডাম্বুলা ফ্র্যাঞ্চাইজিতে যোগ দেওয়ার বহু আগেই অবশ্য মোস্তাফিজুর রহমান এই দলে নাম লেখান। অন্যদিকে পেসার তাসকিন আহমেদ খেলবেন কলম্বো স্ট্রাইকার্সের জার্সিতে।

গত মৌসুমে এলপিএলে জাফনা কিংসের হয়ে খেলেছিলেন হৃদয়। এবার ৬ ম্যাচে ১৩৫.৯৬ স্ট্রাইকরেটে ১৫৫ রান করে নজর কেড়েছিলেন তিনি।

মোস্তাফিজ ও হৃদয় ছাড়াও ডাম্বুলার জার্সিতে মাঠ মাতাবেন আফগানিস্তানের মোহাম্মদ নবি, ইব্রাহিম জাদরান, দক্ষিণ আফ্রিকার রিজা হেনড্রিক্স, নিউজিল্যান্ডের মার্ক চ্যাপম্যানরা।

ক্যান্ডি, ডাম্বুলা ও কলম্বো–এই তিন শহরে হবে এলপিএলের সব ম্যাচ। টুর্নামেন্টের পঞ্চম আসরে এবার পাঁচটি দল অংশ নিচ্ছে। ১ জুলাই শুরু হয়ে ২১ জুলাই পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট।

ডাম্বুলা সিক্সার্স স্কোয়াড

কুশল পেরেরা, দুশান হেমন্ত, প্রবীন জয়াবিক্রমা, দিলশান মাদুশঙ্কা, নুয়ান থুশারা, মোস্তাফিজুর রহমান, ইব্রাহিম জাদরান, লাহিরু উদারা, আকিলা ধনঞ্জয়া, দানুশকা গুনাথিলাকা, নুয়ানিন্দু ফার্নান্দো, নুয়ান প্রদীপ, রমেশ সিলভা, লাহিরু মাদুশঙ্কা, সোনাল দিনুশা, রিজা হেনড্রিক্স, মার্ক চ্যাপম্যান, সাচিতা জয়াতিলাক, তাওহিদ হৃদয়, নিমেশ ভিমুখতি, মোহাম্মদ নবি, আসাঙ্কা মনোজ ও চামিন্দু বিক্রমাসিংহে।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম