Logo
Logo
×

খেলা

বাংলাদেশের হারে শেষ ওয়ার্নারের আন্তর্জাতিক ক্যারিয়ার

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৫ জুন ২০২৪, ০৫:১১ পিএম

বাংলাদেশের হারে শেষ ওয়ার্নারের আন্তর্জাতিক ক্যারিয়ার

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের জয়ের জন্য প্রার্থনা করছিল পুরো অস্ট্রেলিয়া দল। বাংলাদেশ নিজেরা সেমিতে জায়গা পেতে নির্ধারিত ওভারের মধ্যে জিততে না পারলেও কোনোমতে জিতলেই যে সেমিফাইনাল নিশ্চিত হয়ে যেত দলটির। 

ডেভিড ওয়ার্নারের প্রার্থনা হয়ত আরও জোরালো ছিল। বাংলাদেশ হারলেই যে ক্যারিয়ারের ইতি ঘটবে তার। বাংলাদেশ পারেনি। অস্ট্রেলিয়াকে টপকে আফগানিস্তান চলে গেছে সেমিফাইনালে। এর সঙ্গেই টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে ক্যারিয়ারের ইতি টানার ঘোষণা দেওয়া ওয়ার্নারেরও বিদায়ঘণ্টা বেজেছে।

গত গ্রীষ্মেই টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন ওয়ার্নার। একদিনের ক্রিকেটকে তারও আগে বিদায় বলে দিয়েছেন। আর টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে অস্ট্রেলিয়ার বিদায়ের সঙ্গে টি-টোয়েন্টি ক্যারিয়ারেরও ইতি ঘটল তার।

৩ উইকেট হারানোর পরই সেমির চিন্তা থেকে সরে আসে বাংলাদেশ!

ভারতের বিপক্ষে সুপার এইটের ম্যাচটি হয়ে রইল ওয়ার্নারের বর্ণাঢ্য ক্যারিয়ারের শেষ ম্যাচ। এই ম্যাচে তার দল হেরেছে ২৪ রানে। ক্যারিয়ারের শেষ ম্যাচে ব্যাট হাতে পারফর্ম করতে পারেননি ওয়ার্নার, ৬ বলে ৬ রান করে ধরতে হয়েছে সাজঘরের পথ।

ওয়ার্নারের টি-টোয়েন্টি ক্যারিয়ার সমাপ্তির পর ক্রিকেট অস্ট্রেলিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে ধন্যবাদ দিয়েছে। ভারতের বিপক্ষে হারের পর ওয়ার্নারকে মিস করবেন বলে জানান তার সতীর্থ জশ হ্যাজেলউড, ‘আমরা অবশ্যই মাঠে এবং মাঠের বাইরে তাকে মিস করব। সব ফরম্যাট মিলিয়ে অসাধারণ এক ক্যারিয়ার তার। এমন একজন খেলোয়াড় যে দীর্ঘ সময় ধরে দলের সঙ্গে ছিল, তাকে হারানোর অনুভূতি অন্যরকম।’

অস্ট্রেলিয়ার জার্সিতে ১১০ টি-টোয়েন্টি খেলে ৩২৭৭ রান করেছেন ওয়ার্নার। সব ফরম্যাটে মিলিয়ে ৪৯ সেঞ্চুরিতে ১৯ হাজারেরও বেশি রান জমা আছে তার ঝুলিতে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম