Logo
Logo
×

খেলা

নেতিবাচক প্রচারণা, পাকিস্তানে আফ্রিদি ভক্তদের বিক্ষোভ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৩ জুন ২০২৪, ০১:২১ পিএম

নেতিবাচক প্রচারণা, পাকিস্তানে আফ্রিদি ভক্তদের বিক্ষোভ

ছবি: সংগৃহীত

যুক্তরাজ্যে গিয়ে ইসরাইলপন্থী এক অনুষ্ঠানে অংশ নিয়ে তাদের সমর্থন দিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। ইনস্টাগ্রামে আফ্রিদির সঙ্গে একটি সেলফি পোস্ট করে এমন কথা জানায় ওই ভক্তরা। যা দ্রুত ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

যার জন্য পাকিস্তানসহ মুসলিম বিশ্বে সমালোচিত হন আফ্রিদি। যদিও এমন দাবি দৃঢ়ভাবে অস্বীকার করেছেন আফ্রিদি। এরপরও তাকে নিয়ে চলছে সমালোচনা। যা নিয়েই এবার কঠোর অবস্থানে গিয়েছে তার ভক্তরা। নেতিবাচক প্রচারণার বিরুদ্ধে পেশোয়ারে বিক্ষোভ করেছে আফ্রিদি ভক্তরা। যা আগামীতে সারা দেশে ছড়িয়ে দেওয়ার হুঁশিয়ারিও দিয়ে রেখেছে ভক্তরা।

দেশটির সাবেক এই তারকা ক্রিকেটারকে সমর্থন দিয়ে স্লোগান দিয়েছে তার ভক্তরা। এসময় পেশোয়ার প্রেসক্লাবের সামনে বিক্ষোভে অংশ নিতে দেখা গেছে অনেক তরুণকে। এ সময় সোশ্যাল মিডিয়ায় জাতীয় বীরদের বিরুদ্ধে নেতিবাচক প্রচারণার তীব্র বিরোধিতা করেন আন্দোলনকারীরা। হুঁশিয়ারি দিয়ে বলেন আফ্রিদির সমর্থকরা এমন অপবাদ কিছুতেই মেনে নেবে না। এমনটি চলতে থাকলে প্রতিটি শহরে বিক্ষোভ করতে বাধ্য হবে তারা।

এর আগে ইসরাইলপন্থী অনুষ্ঠানে যোগ দেওয়া নিয়ে ছড়ানো ছবিটির বিষয়ে আফ্রিদি তার ভক্তদের জানান, ‘কল্পনা করুন ম্যানচেস্টারের একটি রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন এবং তথাকথিত ভক্তরা একটি সেলফির জন্য আপনার কাছে আসছেন। আপনি বাধ্য হন এবং কিছুক্ষণ পরে, তারা এটিকে জায়োনিস্ট সমর্থনের কিছু রূপ হিসাবে আপলোড করে...। অবিশ্বাস্য ঘটনা! আপলোড করা সবকিছু বিশ্বাস করবেন না দয়া করে।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম