Logo
Logo
×

খেলা

রউফকাণ্ডের পর সমর্থকদের সঙ্গে দেখা করা বন্ধ বাবর-শাদাবদের

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২০ জুন ২০২৪, ০৫:৫০ পিএম

রউফকাণ্ডের পর সমর্থকদের সঙ্গে দেখা করা বন্ধ বাবর-শাদাবদের

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে পাকিস্তান বাদ পড়ার পর দলের একাংশ পাকিস্তানে ফিরেছে। তবে অধিনায়ক বাবর আজম, শাদাব খান, হারিস রউফরা যুক্তরাষ্ট্রে আরও কিছুদিন থাকবেন। এরই মধ্যে যুক্তরাষ্ট্রে এক সমর্থকের সঙ্গে লেগে যায় পেসার হারিস রউফের। কথা কাটাকাটির এক পর্যায়ে সেই ঘটনা হাতাহাতি পর্যন্ত গড়ায়।

এ ঘটনার পর সামাজিক যোগাযোগমাধ্যমে বয়ে যায় সমালোচনার ঝড়। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এবং সতীর্থরা এ ঘটনায় অবশ্য হারিস রউফের পাশেই দাঁড়িয়েছেন। পিসিবি প্রধান মহসিন নাকভি তো সেই সমর্থককে হারিস রউফের কাছে ক্ষমা চাইতে বলেছেন। অন্যথায় আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

তবে পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য নিউজ জানিয়েছে, হারিস রউফের ওই ঘটনার পর যুক্তরাষ্ট্রে সাবধানে চলাফেরা করছেন বাবর-শাদাবরা। আপাতত শুধু চেনাজানা মানুষের সঙ্গেই সাক্ষাৎ করছেন তারা। এর বাইরে কোনো ফ্যান মিট বা এমন কোনো অনুষ্ঠানে যাচ্ছেন না পাকিস্তানি ক্রিকেটাররা।

প্রসঙ্গত, চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ দুঃস্বপ্নের মতো কেটেছে পাকিস্তানের। যুক্তরাষ্ট্রের কাছে অঘটনের হার দিয়ে শুরু হয় তাদের বিশ্বকাপ। পরের ম্যাচে ভারতের কাছে জেতা ম্যাচ হেরে সুপার এইটের রেস থেকেই একপ্রকার ছিটকে যায় পাকিস্তান। শেষ দুই ম্যাচে কানাডা এবং আয়ারল্যান্ডকে হারাতে পারলেও সুপার এইটে ওঠা হয়নি বাবরদের। গ্রুপ ‘এ’ থেকে তাদের টপকে ভারতের সঙ্গে সুপার এইটের টিকিট কাটে অন্যতম স্বাগতিক দেশ যুক্তরাষ্ট্র।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম