Logo
Logo
×

খেলা

পাকিস্তান বাদ পড়ায় মন খারাপ তামিমের

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৬ জুন ২০২৪, ০৭:৫৬ পিএম

পাকিস্তান বাদ পড়ায় মন খারাপ তামিমের

শিরোপা জয়ের আশা নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে গিয়েছিল পাকিস্তান দল। কিন্তু ট্রফি জেতা তো দূরে থাক, পাকিস্তান দল বাদ পড়েছে প্রথম রাউন্ড থেকেই। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দলটি এমনকি হেরেছে প্রথমবার বিশ্বকাপ খেলা যুক্তরাষ্ট্রের বিপক্ষেও।

সাবেক বিশ্ব চ্যাম্পিয়নদের এমন বিদায় নিয়ে কথা বলেছেন সাবেক-বর্তমান অনেক ক্রিকেটার। বাংলাদেশের ওপেনার তামিম ইকবালেরও পাকিস্তান গ্রুপ পর্ব থেকে বাদ পড়ায় বেশ খারাপই লাগছে।

এক্সে টুইট করে তামিম লিখেছেন, বিশ্বকাপ থেকে পাকিস্তান বাদ পড়ায় খারাপ লাগছে। আশা করছি তারা পরেরবার ভালো করবে, শহীদ আফ্রিদির মতো সিনিয়র ক্রিকেটার পথ দেখাবেন।

পাকিস্তানের এবারের বিশ্বকাপ শুরু হয় যুক্তরাষ্ট্রের বিপক্ষে হেরে। ১৫৯ রানের লক্ষ্য দিয়ে যুক্তরাষ্ট্রের বিপক্ষে টাই করে পাকিস্তান। এরপর সুপার ওভারে নবাগত দলটির বিপক্ষে হেরে যায় তারা। পাকিস্তান হারে নিজেদের দ্বিতীয় ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছেও। তবে দুটি ম্যাচেই বলতে গেল হাত থেকেই ম্যাচ ফসকে গেছে গত আসরের রানার্সআপ দলটির।

প্রথম তিন ম্যাচে পাকিস্তানের একমাত্র জয়টি কানাডার বিপক্ষে। এরপর সুপার এইটের সম্ভাবনা থাকলেও ফ্লোরিডায় যুক্তরাষ্ট্র ও আয়ারল্যান্ড ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ায় বিদায় নিশ্চিত হয় পাকিস্তানের। আজ রাতে নিজেদের শেষ ম্যাচে আয়ারল্যান্ডের মুখোমুখি হবে তারা, যেটি আসলে আনুষ্ঠানিকতা রক্ষারই এক ম্যাচ।

পাকিস্তান-আয়ারল্যান্ডের এই ম্যাচও হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের লডারহিলে। আনুষ্ঠানিকতা রক্ষার ম্যাচটি তাই মাঠে গড়াতে পারে কি না সন্দেহ! বৃষ্টির কারণে এই মাঠের তিনটি ম্যাচই এরই মধ্যে পরিত্যক্ত হয়েছে। পাকিস্তান আজ যাদের বিপক্ষে বিপক্ষে খেলবে, সেই আইরিশরাও বিশ্বকাপ থেকে আগেই বাদ পড়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম