Logo
Logo
×

খেলা

আবারও বিতর্কে সাকিব, বিমানবন্দরে কী ঘটল অলরাউন্ডারের সঙ্গে?

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১২ জুন ২০২৪, ০২:৫৭ পিএম

আবারও বিতর্কে সাকিব, বিমানবন্দরে কী ঘটল অলরাউন্ডারের সঙ্গে?

ফের বিতর্কে জড়ালেন সাকিব আল হাসান, মাঠের পারফরম্যান্সে ছন্নছাড়া হলেও মাঠের বাইরের কার্যকলাপ দিয়ে আবারো আলোচনায় তিনি। তবে প্রোটিয়াদের বিপক্ষে হারের পর টিম বাসের সামনে থেকে সাংবাদিকের ফোন কেড়ে নিয়ে পুলিশের হাতে তুলেন দেন এই টাইগার অলরাউন্ডার। যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় বইছে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ শেষ করে সেদিন বিকালেই ওয়েস্ট ইন্ডিজের সেন্ট ভিনসেন্টের উদ্দেশে বিমানবন্দরে যায় বাংলাদেশ। এরপর বিমানের জন্য অপেক্ষা ছিল ৫ ঘণ্টারও বেশি। এর মধ্যেই সাকিব আল হাসান ঘটালেন বিতর্কিত এক ঘটনা। 

দেশের এক জাতীয় দৈনিকের তথ্যে উঠে এসেছে সেই ঘটনার কথা। বিমানবন্দরে যাওয়ার আগে, বাংলাদেশ দলের টিম বাসের সামনে দাঁড়িয়ে ছিলেন বাংলাদেশের ৪-৫ জন সাংবাদিক। একটু দূরে স্ত্রী-সন্তানসহ পরিবারের সঙ্গেই ছিলেন সাকিব। যুক্তরাষ্ট্রের স্থায়ী বাসিন্দা সাকিবের পরিবার। সন্তানদের কাছাকাছি পেয়েছেন সেই সুবাদেই। 

এমন সময় হঠাৎ সাকিবের মনে হলো— সাংবাদিকদের কেউ একজন ভিডিও করেছেন সেই দৃশ্য। পরে ওই সাংবাদিক তা অস্বীকার করে। কিন্তু সাকিবের সন্দেহ দূর হলো না। পরে ওই সাংবাদিকের হাত থেকে মোবাইল ফোনটা নিয়ে নেন সাকিব। এরপর দূরে দাঁড়িয়ে থাকা আমেরিকার এক নিরাপত্তাকর্মীর হাতে দেন তিনি। পরে অবশ্য সেই মোবাইল ফেরতও পান সেই সাংবাদিক।

সম্প্রতি ২২ গজে সময়টা ভালো যাচ্ছে না সাকিবের। বিশ্বকাপে এখনও পর্যন্ত কোনো উইকেট শিকার করতে পারেননি তিনি। এ ছাড়া ব্যাট হাতেও আলো ছড়াতে পারেননি। তাই সবকিছু মিলিয়ে মানসিকভাবে বেশ চাপেই আছেন দেশসেরা এই ক্রিকেটার।

বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় নেদারল্যান্ডসের মোকাবেলা করবে বাংলাদেশ দল। ক্যারিবিয়ান অঞ্চলে সিপিএল খেলার অভিজ্ঞতা নিয়ে সাকিব আবার ঘুরে দাঁড়াতে পারেন কি না সেটাই এখন দেখার বিষয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম