Logo
Logo
×

খেলা

ভক্তের ভালোবাসায় নিজের গ্লাভস খুলে দিলেন বাবর

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১২ জুন ২০২৪, ০২:৫২ পিএম

ভক্তের ভালোবাসায় নিজের গ্লাভস খুলে দিলেন বাবর

ছবি : সংগৃহীত

পাকিস্তান অধিনায়ক বাবর আজম বছরের পর বছর ধরে ভক্তদের, বিশেষ করে শিশুদের প্রতি টান অনুভব করেন। তার হৃদয়গ্রাহী অঙ্গভঙ্গি ইতোমধ্যে অনেকেরই নজরে এসেছে। যদিও চলমান টি টোয়েন্টি বিশ্বকাপে নিজের দলের জন্য তেমন কিছুই প্রমাণ করতে পারেনি বাবর। 

মঙ্গলবার কানাডার বিরুদ্ধে মাঠে নামার আগে এক তরুণ ভক্তকে তার গ্লাভস উপহার দিয়ে সিক্ত করলেন ভালোবাসায়। খবর স্পোর্টসকিডার। 

বাবর বলেন, ভারত বনাম পাকিস্তান ম্যাচের সময় এই শিশুটির সঙ্গে আমার দেখা হয়েছিল। জাতীয় সংগীতের পরে সে আমার কাছে এসে কাঁদতে শুরু করে। তখন আমি চিন্তিত হয়ে পড়ি। তাকে জিজ্ঞেস করলাম কেউ কিছু বলেছে কিনা। তারপর সে বলল সে একজন ভক্ত। কানাডার বিরুদ্ধে মাঠে নামার আগে সে একই কাজ আজও করেছিলেন। 

বাবর আরও বলেন, আমি ভেবেছিলাম সে যদি এত বড় ভক্ত হয় তাহলে তাকে উপহার হিসেবে কিছু দেওয়া আমারও দায়িত্ব। আমার হাতে আমার গ্লাভস ছিল তাকে তাই দিয়েছি। উপহার গ্রহণের পর সে আনন্দে আরও কাঁদতে শুরু করে। তাকে থামতে বললে সে আমার কাছ থেকে অটোগ্রাফ নেওয়ার জন্য অনুরোধ করে।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বাবর আজম বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু করতে যুক্তরাষ্ট্র এবং ভারতের কাছে পরাজয়ের পর কানাডার বিপক্ষে দলের জয়ের খুব প্রয়োজন ছিল।এই জয়ের ফলে সুপার এইটে খেলার আশা বাঁচিয়ে রেখেছে পাকিস্তান। 

উল্লেখ, আগামী রোববার, ১৬ জুন ফ্লোরিডায় আয়ারল্যান্ডের বিপক্ষে মুখোমুখি হবে পাকিস্তান। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম