Logo
Logo
×

খেলা

আমির-ইমাদকে নিয়ে ক্ষোভ হাফিজের

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১১ জুন ২০২৪, ০১:২১ পিএম

আমির-ইমাদকে নিয়ে ক্ষোভ হাফিজের

ছবি : সংগৃহীত

পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে ইমাদ ওয়াসিম এবং মোহাম্মদ আমিরকে অন্তর্ভুক্ত করা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন পাকিস্তান দলের সাবেক পরিচালক মোহাম্মদ হাফিজ।

ক্রিকেট পাকিস্তানের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়। 

ভারতের বিপক্ষে পরাজয়ের পর হাফিজের বক্তব্য আর জোরালো হয়েছে। প্রতিবেদনে বলা হয়, তিনি এই দুই খেলোয়াড়কে দলে ফিরিয়ে আনতে চুক্তি করার জন্য পিসিবিকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। একই সময় নির্বাচন প্রক্রিয়ার সততা নিয়েও উদ্বেগ প্রকাশ করেন হাফিজ।

হাফিজ দাবি করে বলেন, ৬ মাস আগে দুজনেই পাকিস্তানের হয়ে খেলতে অস্বীকার করেছিল। কারণ তারা টি-টোয়েন্টি লিগ পছন্দ করেছিল। বর্তমানে জুনে কোনো লিগ না থাকায় তারা বিশ্বকাপকে অন্য লিগ হিসাবে বিবেচনা করছে।

তিনি বলেন, ছয় মাস আগে, যখন এই দুই ক্রিকেটারকে পিসিবি জিজ্ঞাসা করেছিল তারা পাকিস্তানের হয়ে খেলবে কিনা, তখন তারা প্রত্যাখ্যান করেছিল কারণ তারা টি-টোয়েন্টি লিগে অংশ নিতে চায়। এখন যেহেতু জুনের উইন্ডোতে কোনো লিগ নেই, দুই খেলোয়াড় টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিচ্ছেন এবং একে অন্য লিগ হিসেবে বিবেচনা করছেন।

পাকিস্তান ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক বলেন, আমি যখন টিম ডিরেক্টর হিসেবে ঘরোয়া ক্রিকেটের তদারকি করতাম, তখন কামরান গোলামের মতো খেলোয়াড়দের নিরুৎসাহিত করা হতো। গুলাম তার প্রতিভা থাকা সত্ত্বেও লিগ ক্রিকেট খেলার জন্য পাকিস্তান ছেড়ে চলে যাওয়া বেছে নিয়েছিলেন কারণ তিনি মনে করেছিলেন যে ঘরোয়া ক্রিকেটে শতরান করা দীর্ঘমেয়াদে ফলপ্রসূ হবে না। 

হাফিজের এই মন্তব্য ভারতের কাছে পাকিস্তানের পরাজয়ের সঙ্গে মিলে যায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম