Logo
Logo
×

খেলা

বাবরকে ওপেন চ্যালেঞ্জ আহমেদ শেহজাদের

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৩ জুন ২০২৪, ০৭:৪৭ পিএম

বাবরকে ওপেন চ্যালেঞ্জ আহমেদ শেহজাদের

গত বিশ্বকাপের রানার আপ বাবর আজমের পাকিস্তান। কিন্তু এ বার গ্রিন আর্মি টি-২০ বিশ্বকাপের জন্য পাকিস্তান কতটা তৈরি? এ নিয়ে সমালোচনা থামছেই না। গত কয়েকদিন ধরে পাকিস্তানের উইকেটকিপার আজম খানকে নিয়ে বিরাট আলোচনা হয়েছে। তার ভারী চেহারার জন্য বিদ্রুপের শিকার হতে হয়েছে। কিন্তু পাক টিম এখন ছন্দে নেই। যা ভাবাচ্ছে সে দেশের প্রাক্তনদের। 

পিসিবির প্রাক্তন চেয়ারম্যান রামিজ রাজা এর আগে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ হারের জন্য টিম ম্যানেজমেন্টকে ধুয়ে দিয়েছিলেন। এ বার পাকিস্তানের এক টক শো এর এক অংশের ভিডিও ভাইরাল। যেখানে টি-টোয়েন্টি বিশ্বকাপের  জন্য বাবর আজমকে খোলা চ্যালেঞ্জ জানিয়েছেন পাকিস্তানের বিশ্বজয়ী এক তারকা।
২০০৯ সালে বিশ্বকাপ জিতেছিল পাকিস্তান। ওই টিমের এক সদস্য আহমেদ শেহজাদ। তিনি বাবর আজমকে এ বার বিশ্বকাপ জেতার জন্য খোলা চ্যালেঞ্জ জানিয়েছেন। 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার আহমেদ শেহজাদকে বলতে শোনা যায়, ‘আমি যদি পাকিস্তানের ক্রিকেটারদের শৃঙ্খলাপরায়ণতা কথা বলি, তা হলে সকাল হয়ে যাবে। আমরা কখনও কাউকে কিছু বলি না। কিন্তু অবশ্যই ক্রিকেটের কথা উঠলে বলব। যদি তুমি বলো যে তুমিই প্রাইম ক্রিকেটার, যদি তুমি বলো তোমার থেকে বড় কেউ নয়, তা হলে বিশ্বকাপ জিতে দেখাও। ৫টা টুর্নামেন্ট পেয়েছ। এ বার বিষয়টা সকলের চোখে পড়ছে। আমাদের বিষয়টা প্রত্যেককে বলা দরকার।’

এ বারের টি-২০ বিশ্বকাপে বাবর আজমের পাকিস্তানের প্রথম ম্যাচ বৃহস্পতিবার। বিশ্বকাপের যুগ্ম আয়োজক মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে রয়েছে গ্রিন আর্মির উদ্বোধনী ম্যাচ। তারপর রোববার রয়েছে এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপের হাইভোল্টেজ ভারত ও পাকিস্তান ম্যাচ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম