Logo
Logo
×

খেলা

আমি জাতীয় দলে খেলবই, আইপিএল মাতানো পরাগ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩১ মে ২০২৪, ০২:২২ পিএম

আমি জাতীয় দলে খেলবই, আইপিএল মাতানো পরাগ

আইপিএল শেষ হয়েছে গত ২৬ মে। টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ভারতীয় দল এখন আমেরিকায় । দলে সুযোগ হয়নি ভারতীয় ব্যাটার রায়ান পরাগের। দলে সুযোগ পাওয়ার বিষয়ে আত্মবিশ্বাসী তিনি। ভারতীয় দলে এবার জায়গা না পেলেও একদিন তিনি পাবেন বলে আশা প্রকাশ করেছেন তরুণ এই ক্রিকেটার । 

সম্প্রতি পিটিআইয়ের এক সাক্ষাৎকারে পরাগ বলেন, কোনো না কোনো সময় তো আমাকে নিতেই হবে, তাই না? আমার বিশ্বাস আছে— একদিন আমি ভারতীয় দলে খেলবই। কখন জানি না। সেটি নিয়ে আমি ভাবছি না।

আইপিএলে এর আগের কয়েকটি মৌসুমে সুযোগ পেলেও নিজের সেরাটা তিনি দিতে পারেননি। কিন্তু এবার আইপিএলে নজর কেড়েছেন তিনি। তাই ভারতীয় দলে খেলার বিষয়ে আত্মবিশ্বাসী ছিলেন আসামের এই ক্রিকেট তারকা। 

তিনি বলেন, এর আগে যখন রান করতে পারছিলাম না, তখনো এক সাক্ষাৎকারে বলেছিলাম— আমি ভারতের হয়ে খেলব। আমার নিজের ওপর বিশ্বাস রয়েছে। আমি অহঙ্কার করছি না। কিন্তু যেদিন থেকে ক্রিকেট খেলা শুরু করেছি, সেদিন থেকে একটিই লক্ষ্য আছে, সেই লক্ষ্য একদিন পূরণ হবেই।

এবার আইপিএলে পরাগ ১৬ ম্যাচে রান করেছেন ৫৭৩। যার স্ট্রাইক রেট ১৪৯.২১। চারটি অর্ধশতক আছে তার। কমলা টুপির তালিকায় তিন নম্বরে ছিলেন তিনি। পরাগের এই ধারাবাহিকতার পর সুনীল গাভাস্কারের মতো বিশেষজ্ঞ বলেছেন—পরাগকে ভারতীয় দলে দেখতে পাচ্ছেন তিনি। সেই বিশ্বাসও রয়েছে পরাগের, তিনি একদিন ভারতীয় দলে খেলবেন।

সদ্য আইপিএল খেলা রাজস্থান রয়্যালসের মিডল অর্ডারে নজর কেড়েছেন তিনি। এবারের আইপিএলে যে কয়েকজন ক্রিকেটার নজর কেড়েছেন, তাদের মধ্যে অন্যতম রায়ান পরাগ। ধারাবাহিকভাবে ভালো খেলেছেন এই তরুণ। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম