Logo
Logo
×

খেলা

শাদাব খানের বাজে বোলিংয়ে হতাশ কিংবদন্তি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০২৪, ০৬:২৩ পিএম

শাদাব খানের বাজে বোলিংয়ে হতাশ কিংবদন্তি

আগামী সপ্তাহের শুরুতেই আসর বসছে টি-টোয়েন্টি বিশ্বকাপের। ইতোমধ্যে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচগুলো শুরু হয়েছে।

বিশ্বকাপের ঠিক আগে ইংল্যান্ডের মাঠে দ্বিপাক্ষিক সিরিজ খেলায় ব্যস্ত পাকিস্তান ক্রিকেট দল। চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম খেলাটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়।

শনিবার সিরিজের দ্বিতীয় ম্যাচে ১৮৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১৯.২ ওভারে ১৬০ রানে অলআউট হয় পাকিস্তান। ২৩ রানে হেরে সিরিজে পিছিয়ে যায় বাবর আজমরা। 

পাকিস্তানের হারের জন্য শাদাব খানের খরুচে বোলিংকে দুষছেন কিংবদন্তি ক্রিকেটার শহিদ আফ্রিদি। সিরিজের দ্বিতীয় ম্যাচে শাদাব খান ৪ ওভারে ১৩.৭৫ গড়ে ৫৫ রান খরচ করে কোনো সাফল্য পাননি। 

বার্মিংহামের এজবাস্টনে পাকিস্তানের পরাজয়ের পর সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি কথা বলেন জাতীয় দলের বর্তমান লেগ স্পিনার শাদাব খানের সঙ্গে। 


পাকিস্তানের স্থানীয় একটি নিউজ চ্যানেলের সাথে কথা বলার সময় আফ্রিদি বলেন, শাদাব খানকে আমার দরকার আছে। যখন সে পারফর্ম করেছে তখন পাকিস্তান জিতেছে। আমি অতীতে তার সব ম্যাচ দেখেছি। আমরা গতকাল বিস্তারিত আড্ডা দিয়েছিলাম, আমি তাকে জিজ্ঞেস করেছিলাম কে তাকে গাইড করছে।

আফ্রিদি আরও বলেন, আমি গতকাল ফোন করেছি কারণ আমি জানি যে সে একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে তাই আমি সবসময় চেষ্টা করি যে খেলোয়াড়রা কঠিন সময় পার করছে তাদের সাহায্য করার এবং অনুপ্রাণিত করার। একইভাবে আমি শাদাবের সাথে তার ভুল নিয়ে কথা বলেছি। আমি আশা করি যে সে যদি ভালোভাবে অনুশীলন করে তাহলে এ সমস্যা শুধরে যাবে। 

সাবেক এই তারকা ক্রিকেটার আরও বলেন, আমি জানি শাদাবের ওপর অবশ্যই প্রচন্ড চাপ থাকবে; কিন্তু বড় খেলোয়াড়রা জানে কিভাবে এ ধরনের পরিস্থিতি থেকে নিজেদের বের করে আনতে হয়। আমি তার সাথে তার বোলিং নিয়ে এক থেকে দুটি সমস্যা শেয়ার করেছি এবং আমি আশা করছি সে সেই বিষয়গুলো নিয়ে কাজ করবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম