Logo
Logo
×

খেলা

ফাইনালে ওঠার উৎসবে হঠাৎ কেন মেজাজ হারালেন শাহবাজ?

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৫ মে ২০২৪, ০২:০৪ পিএম

ফাইনালে ওঠার উৎসবে হঠাৎ কেন মেজাজ হারালেন শাহবাজ?

ফাইনালে ওঠার উৎসবে হঠাৎ মেজাজ হারালেন শাহবাজ

আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলার কথাই ছিল না শাহবাজ আহমেদের। এবারের আইপিএলে তেমন পারফর্ম করতে পারছিলেন না পশ্চিমবঙ্গের অলরাউন্ডার। পরিস্থিতি সামলাতে শুক্রবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে নামিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। আর তার ‘ইমপ্যাক্টেই’ আইপিএলের ফাইনালে উঠেছেন প্যাট কামিন্সরা।

শুক্রবার রাতে হোটেলে ফিরে হায়দরাবাদের ক্রিকেটাররা ছোট করে উৎসব পালন করেন। সেই উৎসবের মধ্যমণি ছিলেন বঙ্গের অলরাউন্ডার ও অভিষেক শর্মা। শাহবাজকে কেক কাটতে অনুরোধ করেন সতীর্থরা। যদিও শাহবাজ কেক কাটেন অভিষেককে নিয়ে। শাহবাজকে প্রথমে কেক খাইয়ে দেন অভিষেক। 

আইপিএল ফাইনাল: কাল কেকেআরের মুখোমুখি হচ্ছে সানরাইজার্স

এর পরই হায়দরাবাদের এক ক্রিকেটার কেকের একটা বড় অংশ তুলে শাহবাজের পুরো মুখে মাখিয়ে দেন। হঠাৎ এমন কাণ্ডে প্রথম একটু বিরক্ত হন শাহবাজ। তিনিও কেকের টুকরো ছুড়ে সেই সতীর্থকে মারতে যান। তবে তিনি ছুটে দূরে সরে যাওয়ায় লক্ষ্যভ্রষ্ট হন শাহবাজ।

ভিডিও

কয়েক সেকেন্ডের মধ্যেই বিরক্তি ভুলে শাহবাজের মুখে ফুটে উঠে হাসি। জড়িয়ে ধরেন সেই সতীর্থকে। কামিন্স, হেনরিখ ক্লাসেনরা এক পাশে দাঁড়িয়ে উপভোগ করছিলেন সতীর্থদের খুনসুটি। আইপিএল ফাইনালে উঠার ছোট উৎসবের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদ কর্তৃপক্ষ।

বিশ্বকাপের থেকে কোনো অংশে কম নয় আইপিএল: গম্ভীর

রাজস্থানের বিরুদ্ধে ১৮ বলে ১৮ রান করেন শাহবাজ। পরে বল হাতে ৪ ওভারে ২৩ রান দিয়ে তুলে নেন ৩ উইকেট। যশস্বী জয়সওয়াল, রিয়ান পরাগ এবং রবিচন্দ্রন অশ্বিনের উইকেট নেন শাহবাজ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম