Logo
Logo
×

খেলা

হারিসের ফিটনেস ও টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য কোচিং স্টাফের নাম ঘোষণা পিসিবির

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৫ মে ২০২৪, ১১:৫৭ এএম

হারিসের ফিটনেস ও টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য কোচিং স্টাফের নাম ঘোষণা পিসিবির

ফাস্ট বোলার হারিস রউফের ফিটনেস, আগামী মাসে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য কোচিং স্টাফের নাম ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

সম্প্রতি পিসিবির বিবৃতি নিশ্চিত করেছে— হারিস দুর্দান্ত ফর্মে আছে এবং অনুশীলন সেশনে দুর্দান্ত বোলিং করছে। 

বৃষ্টির কারণে হেডিংলিতে হারিস খেলতে না পারলেও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে অন্যান্য গুরুত্বপূর্ণ বোলারের সঙ্গে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদী বোর্ড।

পিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, হারিস রউফ পুরোপুরি ফিট এবং নেটে ভালো বোলিং করছে। সে যদি হেডিংলিতে খেলত তাহলে ভালো হতো। পিসিবি  আত্মবিশ্বাসী যে, আসন্ন বিশ্বকাপ টি-টোয়েন্টিতে সে ঊর্ধ্বমুখী ধারা বজায় রাখবে, টি-টোয়েন্টি বিশ্বে অন্যান্য স্ট্রাইক বোলারের সঙ্গে তার একটি গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে। 

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের দল ঘোষণা

পিসিবি আরও জানিয়েছে, বর্তমান দলটি অত্যন্ত প্রতিভাবান, যেটিতে তারুণ্য এবং অভিজ্ঞতার মিশ্রণ রয়েছে। এই খেলোয়াড়রা কিছু সময়ের জন্য একসঙ্গে খেলছে এবং বিশ্বকাপ টি-টোয়েন্টির জন্য ভালোভাবে প্রস্তুত দেখা যাচ্ছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বিশ্বকাপে জাতীয় দলের কোচিং স্টাফদের নাম ঘোষণা করা হয়েছে।

কোচিং স্টাফে আছেন যারা
ওয়াহাব রিয়াজ (সিনিয়র টিম ম্যানেজার), মনসুর রানা (টিম ম্যানেজার), গ্যারি কার্স্টেন (প্রধান কোচ), আজহার মেহমুদ (সহকারী কোচ), সাইমন হেলমট (ফিল্ডিং কোচ), ডেভিড রিড (মানসিক পারফরম্যান্স কোচ), আফতাব খান। (হাইপারফরম্যান্স কোচ), ক্লিফ ডেকন (ফিজিওথেরাপিস্ট), ইরতাজা কোমাইল (প্রধান নিরাপত্তা কর্মকর্তা), মোহাম্মদ ইমরান (মাসিউর), মোহাম্মদ খুররম সারওয়ার (টিম ডাক্তার), তালহা ইজাজ (বিশ্লেষক), রাজা কিচলু (মিডিয়া ও ডিজিটাল ম্যানেজার) এবং ড্রিকস সাইমান (শক্তি ও কন্ডিশনিং কোচ)।

বিশ্বকাপ টি-টোয়েন্টিতে পাকিস্তানের প্রথম ম্যাচ ৬ জুন যুক্তরাষ্ট্রের সঙ্গে খেলবে। এরপর ৯ জুন ভারতের বিপক্ষে এবং ১২ জুন নিউইয়র্কে কানাডার বিপক্ষে খেলবে। এ ছাড়া ফ্লোরিডায় ১৬ জুন আয়ারল্যান্ডের বিপক্ষে লিগের শেষ ম্যাচ খেলবে।

বিশ্বকাপে পাকিস্তানের দল
বাবর আজম (অধিনায়ক), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, হারিস রউফ, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ আমির, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সাইম আয়ুব, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি ও উসমান খান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম