Logo
Logo
×

খেলা

দলে জায়গা না পেয়ে স্ক্রিনশট ফাঁস করার হুমকি পাকিস্তান ক্রিকেটারের

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৮ মে ২০২৪, ১২:৩৪ পিএম

দলে জায়গা না পেয়ে স্ক্রিনশট ফাঁস করার হুমকি পাকিস্তান ক্রিকেটারের

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সিরিজের দল থেকে বাদ পড়েছেন পাকিস্তানি ক্রিকেটার উসমান কাদির। দলে সুযোগ না পেয়ে স্ক্রিনশট ফাঁস করার হুমকি দিয়েছেন তিনি। 

পাকিস্তান জাতীয় দলের ২৫টি টি-টোয়েন্টি খেলা উসমান ২০ ইনিংসে ৩১টি উইকেট নিয়েছেন। পাকিস্তানের টিম ম্যানেজমেন্টের বিরুদ্ধে ক্ষোভ জানিয়েছেন তিনি। কাদির দাবি করেন, তার সঙ্গে অবিচার করেছে টিম ম্যানেজমেন্ট। প্রমাণ হিসেবে তার কাছে থাকা স্ক্রিনশট ফাঁস করে দেওয়ার হুমকিও দিয়েছেন এই ক্রিকেটার। 

ইউটিউব ভিডিতে উসমান বলেন, ‘২০২২ বিশ্বকাপের আগে আমরা যখন ইংল্যান্ডের বিপক্ষে খেলেছিলাম, আমি আঙুলে চোট পাই। কিছু লোক তখন বলেছিল— আমার আঙুল ভাঙা, আমি নাকি মজা করার জন্য সফর করছি। আমি যখন জিজ্ঞেস করলাম, আমি কি স্কোয়াডে থাকব? টিম ম্যানেজমেন্ট আমাকে বলল, আমার দুই সপ্তাহ বিশ্রামে থেকে সুস্থ হওয়া প্রয়োজন। পাকিস্তানের প্রধান মেডিকেল অফিসার জানালেন, আমি বোলিংয়ের জন্য প্রস্তুত। পরের দিন আমি নেটে বোলিং করতে গেলে সাকলায়েন ভাই জানান, ১৪ দিনের আগে আমি বল করতে পারব না।’ 

আরও পড়ুন: যে শর্তে পাকিস্তানে খেলতে যাবে ভারত

তিনি জানান, তাকে বিশ্বকাপের দল থেকে বাদ দেওয়ার আগে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে না খেলানোর ব্যাপারেও সঠিক ব্যাখ্যা দেওয়া হয়নি। বিশ্বকাপের পাকিস্তান দল থেকে বাদ পড়ার পর পিএসএলেও দল পাননি উসমান কাদির। তখন এই লেগ স্পিনারকে পাকিস্তান টিমের প্রধান মেডিকেল অফিসারের মেসেজই তার সামনে সব সত্যি ফাঁস করে দিয়েছে। 

সেই সময়ে ডাক্তারের সঙ্গে কথোপকথনের কথা জানিয়ে উসমান বলেন, ‘আমি যখন ডাক্তারকে মেসেজ করলাম এবং বললাম যে, সেই সময় আপনাকে বলেছি আমি ফিট, আমাকে খেলতে দিন… আপনি শোনেননি। এই সবকিছুই আপনার কারণে হয়েছে। তখন তিনি উত্তর দিলেন, হ্যাঁ, আমি তোমার সঙ্গে একমত, বিশ্বকাপের সময় তুমি সুস্থ ছিলে। আমি এখন কাকে বলব তারা আমার সঙ্গে কী করেছে? আমার কাছে প্রমাণ আছে, স্ক্রিনশট আছে। আমি কীভাবে বলব একটা মানুষ আমার ক্যারিয়ারের সঙ্গে এমনটি করেছে!

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম