Logo
Logo
×

খেলা

‘জার্সি ধুয়ে না পরায়’ কোহলিরা টানা হারছে, দাবি তারকার

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ পিএম

‘জার্সি ধুয়ে না পরায়’ কোহলিরা টানা হারছে, দাবি তারকার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭তম আসরে যাচ্ছেতাই অবস্থা বিরাট কোহলিদের রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। আসরের উদ্বোধনী ম্যাচে মোস্তাফিজের বোলিং নৈপুণ্যের ম্যাচে হেরে যায় বেঙ্গালুরু। দ্বিতীয় ম্যাচে পাঞ্জাব কিংসকে হারিয়ে জয়ে ফেরে বেঙ্গালুরু।

এরপর টানা পাঁচ ম্যাচে কলকাতা নাইট রাইডার্স, লখনৌ সুপার জায়ান্টস, রাজস্থান রয়েলস, মুম্বাই ইন্ডিয়ান্স ও গতকাল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ২৮৮ রানের বিশাল টার্গেট তাড়ায় রেকর্ড ২৬২ রান করেও হেরে যায় বেঙ্গালুরু।

চলতি আইপিএল ৭ ম্যাচে মাত্র ২ পয়েন্ট নিয়ে ১০ দলের মধ্যে সবার নিচে পড়ে আছে বিরাট কোহলি-ফাফ ডু প্লেসিদের রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। 

দলের এমন কঠিন পরিস্থির জন্য বিদেশি কোচদের (জিম্বাবুয়ের সাবেক তারকা ক্রিকেটার অ্যান্ডি ফ্লাওয়ার আর অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার অ্যাডাম গ্রিফিথ) ইংরেজি ভাষা না বুঝাকেই দায়ী করছেন ভারতের বিশ্বকাপজয়ী দলের সাবেক তারকা ওপেনার বীরেন্দ্রর শেহবাগ।

বেঙ্গালুরুর এই টানা পাঁচ হারের কুফা দূর করে সৌভাগ্য ফেরাতে নিউজিল্যান্ডের এক সময়ের তারকা ক্রিকেটার স্কট স্টাইরিসকে আরসিবির জার্সি পরতে বারণ করেছন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স।

ক্রিকেট থেকে অবসরে বিশেষজ্ঞ ধারাভাষ্যকার হিসেবে আছেন স্কট স্টাইরিস। রয়েল চ্যালেঞ্জার্স বনাম পঞ্জাব কিংসের ম্যাচে এবিডি ভিলিয়ার্সের সঙ্গে বাজি ধরেছিলেন স্টাইরিস। বলেছিলেন পাঞ্জাব জিতলে এবি ডি ভিলিয়ার্সকে চেন্নাইয়ের জার্সি পরতে হবে, আর আরসিবি জিতলে স্কট স্টাইরিস আইপিএলের বাকি ম্যাচে বিরাট কোহলিদের জার্সি পরবেন ম্যাচের দিনে।

সেই ম্যাচে বেঙ্গালুরু জিতে যায়। তারপর থেকে আরসিবির প্রতিটা ম্যাচেই কোহলিদের লাল জার্সি পরেন স্টাইরিস। সেই ম্যাচের পর থেকে এখনো পর্যন্ত পাঁচটি ম্যাচের একটিতেও আর জিততে পারেনি বেঙ্গালুরু।

স্কট স্টাইরিসকে এবার কোহলিদের জার্সি পরা বন্ধ করতে অনুরোধ করেন এবি ডি ভিলিয়ার্স। তিনি স্টাইরিসের পোস্টে লিখেছেন- ‘এবার দয়া করে এই জার্সি পরা বন্ধ কর’।

স্টাইরিসের সঙ্গেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক ইয়ন মরগান ও অস্ট্রেলিয়া বিশ্বকাপজয়ী তারকা ব্রেট লি। অস্ট্রেলিয়ান তারকা স্কট স্টাইরিসকে রসিকতার সঙ্গে প্রশ্ন করেন, জার্সিটা পরার পর থেকে আদৌ ধুয়েছেন? 

আরও পড়ুন

>> ‘ইংরেজি না বোঝায়’ ৭ খেলায় কোহলিদের ছয় হার

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম