Logo
Logo
×

খেলা

কোহলিকে বিশ্বকাপ দলে চান না ম্যাক্সওয়েল!

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১২ এপ্রিল ২০২৪, ১০:২৮ এএম

কোহলিকে বিশ্বকাপ দলে চান না ম্যাক্সওয়েল!

টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে কোহলি থাকবেন কিনা যখন এমন আলোচনা, তখন তার প্রশংসা করলেন বিশ্বকাপজয়ী অজি তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল।

ম্যাক্সওয়েল ও কোহলি আইপিএলে এবার বেঙ্গালুরুর হয়ে মাঠ মাতাচ্ছেন। ম্যাক্সওয়েল নিজেকে এখনো হাতড়ে বেড়ালেও দুর্দান্ত ফর্মে রয়েছেন কোহলি।  

চলতি আসরে এখন পর্যন্ত ৫ ম্যাচ থেকে ৩১৬ রান নিয়ে হয়েছেন সর্বোচ্চ রানসংগ্রাহক। তবে এটি যে শুধু এবারের আসরে এমনটি নয়, প্রতিটি আসরেই কোহলি বিধ্বংসী ভূমিকায় অবতীর্ণ হন। তাই তো তার প্রশংসায় পঞ্চমুখ ম্যাক্সওয়েল।

ভারতীয় এ ব্যাটারকে ক্লাসি বলেও অ্যাখ্যায়িত করলেও বিশ্বকাপ দলে তাকে চান না বলেই জানিয়েছেন ম্যাক্সওয়েল। কারণ সেটা অস্ট্রেলিয়ার সাফল্যের পথে বাধাই হয়ে দেখা দিতে পারে। 
ইএসপিএনকে ম্যাক্সওয়েল তাই বলেন, আমি আশা করি ভারত বিরাট কোহলিকে বেছে নেবে না।

বিশ্বকাপজয়ী এ তারকা যোগ করেন, কোহলিই সবচেয়ে বেশি ক্লাস প্লেয়ার, যার বিরুদ্ধে আমি খেলেছি। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় মোহালিতে সে আমাদের বিরুদ্ধে যে ইনিংসটি খেলেছিল, তা এখনও আমার বিরুদ্ধে খেলা সেরা ইনিংস। খেলা জিততে কী করতে হবে সেটা সম্পর্কে তার সচেতনতা অসাধারণ। আমি আশা করি ভারত তাকে (টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য) বাছাই করবে না। তার বিরুদ্ধে না খেলাটা দারুণ হবে।

 

 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম