Logo
Logo
×

খেলা

ক্রিকেট ফুটবল হকিতে একদিনে মোহামেডানের ৩ জয়

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ পিএম

ক্রিকেট ফুটবল হকিতে একদিনে মোহামেডানের ৩ জয়

শনিবার একই দিনে ক্রিকেট, ফুটবল ও হকিÑতিন খেলায়ই জয় পেয়েছে মোহামেডান। বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে গাজী টায়ার্সকে নয় উইকেটে, মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে প্রিমিয়ার হকির সুপার সিক্সে পুলিশকে ৬-৩ গোলে এবং প্রিমিয়ার ফুটবল লিগে ৩-১ গোলে শেখ রাসেলকে হারিয়েছে মোহামেডান। 

প্রিমিয়ার ফুটবল লিগে একমাত্র অপরাজিত মোহামেডান। লিগের ১১ রাউন্ডে এখনো হারেনি সাদা-কালোরা। শনিবার কিংস অ্যারেনায় ১০ জনের শেখ রাসেল ক্রীড়া চক্রকে ৩-১ গোলে হারায় মোহামেডান।

অধিনায়ক সোলেমান দিয়াবাতে, মোজাফফর ও জাফর ইকবাল একটি করে গোল করেন। শেখ রাসেলের একমাত্র গোলদাতা সার্বিয়ান বালবানোভিচ। ম্যাচের ৮০ মিনিটে ১০ জনের দলে পরিণত হয় শেখ রাসেল। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন শেখ রাসেলের সেকু সিল্লাহ।

মোহামেডানের মেহদী বল কেড়ে নিতে গিয়ে ফাউল করলে পড়ে যান সেকু সিল্লাহ। উঠেই মেহদীকে চড় মারেন তিনি। রেফারি লাল কার্ড দেখিয়ে তাকে মাঠ থেকে বের করে দেন। এই জয়ে ১১ ম্যাচে ২৩ পয়েন্ট সাদা-কালোদের। সমান ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রাসেল। 

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সঙ্গে ২-২ গোলে ড্র করে পুলিশ এফসি। শেখ জামালের সেনেগালের ফরোয়ার্ড আবু তোরে দুই গোল করেন।

পুলিশের দুই গোলদাতা ভেনেজুয়েলার ফরোয়ার্ড অ্যাডওয়ার্ড মরিলো ও আল আমিন। ১১ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে শেখ জামাল। পরের স্থানে এক পয়েন্ট কম পাওয়া পুলিশ। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম