Logo
Logo
×

খেলা

টি-টোয়েন্টি বিশ্বকাপেও নেই স্টোকস

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০২ এপ্রিল ২০২৪, ১১:২৫ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপেও নেই স্টোকস

 

আইপিএলের পর এবার ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও নিজেকে সরিয়ে নিলেন ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক বেন স্টোকস।

মঙ্গলবার এক বিবৃতিতে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে, জুনে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের যৌথ আয়োজনে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে আগ্রহী নন ৩২ বছর বয়সি এই অলরাউন্ডার।

 

চোটপ্রবণ স্টোকস আপাতত টেস্ট ক্রিকেটেই পুরো মনোযোগ দিতে চান। হাঁটুর চোটের কারণে বোলিংয়ে অনেক দিন ধরে তিনি অনিয়মিত। পূর্ণাঙ্গ অলরাউন্ডার হিসাবে ফিরতে ফিটনেসের দিকে বাড়তি মনোযোগ দিচ্ছেন স্টোকস। টেস্টের প্রস্তুতির জন্য সামনে কাউন্টি দল ডারহামের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেট খেলবেন তিনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ড। ২০২২ আসরের ফাইনালে স্টোকসের ফিফটিতেই পাকিস্তানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল তারা।

এবার শিরোপা ধরে রাখার অভিযান থেকে নিজেকে সরিয়ে নেওয়ার ব্যাখ্যায় স্টোকস বলেছেন, ‘আইপিএল ও টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে সরে দাঁড়ানো আশা করি এমন এক ত্যাগ হবে, যা আমাকে ভবিষ্যতে কাক্সিক্ষত অলরাউন্ডার হওয়ার সুযোগ করে দেবে। ভারত সফরের টেস্ট সিরিজ দেখিয়ে দিয়েছে, হাঁটুর অস্ত্রোপচারের পর বোলিংয়ের জায়গা থেকে আমি কতটা পিছিয়ে পড়েছি। টেস্ট মৌসুম শুরুর আগে ডারহামের হয়ে কাউন্টি চ্যাম্পিয়নশিপে খেলতে আমি মুখিয়ে আছি।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম