Logo
Logo
×

খেলা

চ্যাম্পিয়ন্স ট্রফির আয়োজন দেখভালে পাকিস্তানে আইসিসি প্রতিনিধি দল

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৫ মার্চ ২০২৪, ০৯:৫৯ পিএম

চ্যাম্পিয়ন্স ট্রফির আয়োজন দেখভালে পাকিস্তানে আইসিসি প্রতিনিধি দল

আগামী বছরের ফেব্রুয়ারিতে পাকিস্তানে অনুষ্ঠিত হওয়ার কথা আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। টুর্নামেন্টের আগে পাকিস্তানের পরিস্থিতি দেখভাল করতে করাচিতে গেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) প্রতিনিধি দল। 

সোমবার আইসিসি প্রতিনিধি দল করাচির জাতীয় স্টেডিয়ামের ব্যবস্থাপনাগুলো দেখভাল করেন। আইসিসির ইভেন্টস হেড অপারেশনস ক্রিস টেটলি ইসলামাবাদে প্রতিনিধি দলের সঙ্গে যোগ দেবেন। 

করাচিতে প্রতিনিধি দলের সদস্যদের মধ্যে রয়েছেন- আইসিসির সিনিয়র ম্যানেজার ইভেন্ট অপারেশন, সারাহ এডগার এবং ম্যানেজার-ইভেন্ট অপারেশনস মুহাম্মদ জাইদি।

প্রতিনিধি দলের সদস্যরা পিসিবির কমিটি রুমে একটি বৈঠক ডেকেছিলেন, যেখানে পিসিবির সিওও সালমান নাসির প্রতিনিধি দলের সদস্যদের ব্রিফ করেন এবং প্রাসঙ্গিক ব্যবস্থা সম্পর্কে অবহিত করেন। 

প্রতিনিধি দলের সদস্যরা বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন এবং একাধিক পরামর্শ পেশ করে সন্তোষ প্রকাশ করেন। তারা স্টেডিয়ামের বিভিন্ন স্থান পরিদর্শন করেন এবং ব্যবস্থা ও সুযোগ-সুবিধা মূল্যায়ন করেন।

কর্মসূচি অনুযায়ী প্রতিনিধি দলটি আজ রাতে লাহোর রওনা হবে এবং মঙ্গলবার গাদ্দাফি স্টেডিয়াম পরিদর্শন করবে। বুধবার রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শনের পাশাপাশি পিসিবি চেয়ারম্যান ও স্বরাষ্ট্রমন্ত্রী মহসিন নকভির সঙ্গেও বৈঠক করবে।

করাচি, লাহোর এবং রাওয়ালপিন্ডিতে পিসিবি কর্মকর্তাদের সাথে ব্যবস্থা এবং বৈঠকের মূল্যায়ন করার পরে প্রতিনিধি দল তাদের প্রতিবেদন প্রস্তুত করবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম