Logo
Logo
×

খেলা

প্রতিদিন ২৫ লাখ, রাজনীতি ছেড়ে আইপিএল ধারাভাষ্যে সিঁধু

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৯ মার্চ ২০২৪, ১০:২৯ পিএম

প্রতিদিন ২৫ লাখ, রাজনীতি ছেড়ে আইপিএল ধারাভাষ্যে সিঁধু

শুক্রবার থেকে শুরু হবে টি-টোয়েন্টির জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)।

কোটিপতি লিগের আসন্ন আসরে স্টার স্পোর্টসের হয়ে ধারাভাষ্য দিতে রাজনীতির মাঠে থেকে সরে যাচ্ছেন ভারতীয় সাবেক তারকা ক্রিকেটার নভজোৎ সিং সিঁধু। 

ইতোমধ্যে লোকসভা নির্বাচনের দামামা বেজে গেছে। তবে নির্বাচনী লড়াই থেকে নিজেকে সরিয়ে নিলেন নভজোৎ সিং সিঁধু। লোকসভার ময়দানে নয়, আইপিএলে ফিরছেন তিনি। 

২০০১ সালে প্রথম ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা গিয়েছিল সিধুকে। ২০০৫ সালে বিজেপিতে যোগদান করেন। যে কারণে ধারাভাষ্যে অনিয়মিত হয়ে পড়েন। 

সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে সিঁধু জানিয়েছেন, ক্রিকেটই আমার প্রথম ভালোবাসা। আর ভালোবাসা যদি প্যাশন হয়ে যায়, তার থেকে ভালো আর কিছুই হতে পারে না। হাঁসকে কখনো সাঁতার কাটতে শেখাতে হয় না। কমেন্ট্রি করা আমার কাছে মাছের জলে সাঁতার কাটার মতোই। ক্রিকেটার হিসেবে ২৫ বার কামব্যাক করেছি। কমেন্ট্রিতে এটা আমার প্রথম প্রত্যাবর্তন।

সিঁধু আরও জানিয়েছেন, ক্রিকেট ছেড়ে যখন কমেন্ট্রি করা শুরু করি, সেই সময়ে প্রথমদিকে সেভাবে আত্মবিশ্বাসী ছিলাম না। তবে ধীরে ধীরে নিজের জায়গা অর্জন করি। পুরো টুর্নামেন্টে ৬০-৭০ লাখ টাকা, তার মানে প্রতিদিন ২৫ লাখ করে টাকা আয় করেছি। টাকাপয়সা বড় কথা নয় যেভাবে সময় কাটিয়েছি সেটা ছিল সুন্দর।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম