Logo
Logo
×

খেলা

রমজানের শুভেচ্ছাবার্তায় কী লিখলেন বাবর ইউসুফ ও মুশফিকরা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১২ মার্চ ২০২৪, ০২:৪২ পিএম

রমজানের শুভেচ্ছাবার্তায় কী লিখলেন বাবর ইউসুফ ও মুশফিকরা

ছবি: সংগৃহীত

মাহে রমজান বছর ঘুরে আবার এসেছে। মুসলিম বিশ্বে তাই উৎসবের আমেজ। বাংলাদেশ, ভারত ও পাকিস্তানে পবিত্র রমজান মাস শুরু হচ্ছে একসঙ্গে। 

আর পবিত্র মাস শুরুর এই ক্ষণে শুভেচ্ছা জানিয়েছেন মুশফিকুর রহিম, বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, ইরফান পাঠানরা।

রোজার শুরুতে নির্যাতিত মানুষের হয়ে কথা বলেছেন বাবর। এক টুইট বার্তায় পাকিস্তানি সুপারস্টার লিখেছেন, সবাইকে জানাই রামাদান মোবারক। 

আরও পড়ুন: জেনে নিন ইফতারে কী খাবেন, কী খাবেন না

এই পবিত্র মাসে আমাদের প্রিয়জনদের আরও কাছে টানি, সহায়তার হাত বাড়িয়ে দিই, গাজার মানুষদের আমাদের দোয়ায় রাখি। একতাবদ্ধ হয়ে সবাই মিলে একসঙ্গে শান্তির দেখা পাই।

মোহাম্মদ রিজওয়ান তার দীর্ঘ বার্তায় রোজার শুভেচ্ছা জানিয়ে ইতিবাচকতা চর্চা আর একতাবদ্ধ হয়ে থাকার আহ্বান জানিয়েছেন। সাকলাইন মুশতাক, মোহাম্মদ হাফিজও জানিয়েছেন রমজানের শুভেচ্ছা।

ভারতের কিংবদন্তি সাবেক ক্রিকেটার ইরফান পাঠান লিখেছেন, হাসো। কারণ সবচেয়ে সুন্দর মাস রামাদান আসছে। হাসো, কারণ আল্লাহর রহমত আসছে। তার ভাই তারকা অলরাউন্ডার ইউসুফ

পাঠান পাঞ্জাবি-টুপি পরে একটি ছবি আপলোড করে লিখেছেন, রোজার শুরুতে সবাইকে জানাই শুভেচ্ছা। এই পবিত্র মাস আমাদের জন্য ও বিশ্বের জন্য শান্তি, সমৃদ্ধি নিয়ে আসুক।

বাংলাদেশের তারকা পেসার তাসকিন আহমেদ ফেসবুকে লিখেছেন, রমজান মোবারক! এই শান্তিপূর্ণ এবং রহমতপূর্ণ রমজানে আপনাকে আন্তরিক শুভেচ্ছা। এই পবিত্র মাসটি আপনাকে আল্লাহর নৈকট্যে নিয়ে আসুক।

এ ছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজসহ বাংলাদেশ দলের ক্রিকেটাররা রোজার শুভেচ্ছা বিনিময় করেছেন সমর্থকদের সঙ্গে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম