Logo
Logo
×

খেলা

নতুন যে দায়িত্বে নান্নু-বাশার, বেতন কত

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১০ মার্চ ২০২৪, ১০:০৪ পিএম

নতুন যে দায়িত্বে নান্নু-বাশার, বেতন কত

প্রায় এক যুগ পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে মিনহাজুল আবেদীন নান্নুকে। একই সঙ্গে নির্বাচকের পদ হারান সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমনও। 

নির্বাচকের দায়িত্ব থেকে তাদের সরিয়ে দেওয়া হলেও তারা বোর্ডেই রয়েছেন। বিসিবি সভাপতি তাদের নতুন দায়িত্ব দিয়েছেন। বিসিবির চিফ কো-অর্ডিনেটর অব প্রোগ্রামের দায়িত্ব পান নান্নু।

তিনি মূলত হেড অব প্রোগ্রাম অস্ট্রেলিয়ান ডেভিড মুরসের সঙ্গে কাজ করবেন। বিসিবির বিভিন্ন প্রোগ্রাম আয়োজন, গেম ডেভেলপমেন্ট, টুর্নামেন্ট এসব নিয়ে কাজ করবেন সাবেক প্রধান নির্বাচব। আর হাবিবুল বাশারকে দেওয়া হয় নারী উইংয়ের প্রধানের দায়িত্ব।

জানা যায়, নতুন দায়িত্ব পেলেও বিসিবি থেকে আগের মতো ১ লাখ ৮০ হাজার টাকার মতো বেতন পাবেন নান্নু। নারী উইংয়ের প্রধানের দায়িত্ব পাওয়া হাবিবুল বাশারও প্রায় একই পরিমাণ বেতন পাবেন বিসিবি থেকে। 

নান্নুর পরিবর্তে নতুন প্রধান নির্বাচক হয়েছেন গাজী আশরাফ হোসেন লিপু। তিনি একজন পরিচালকের সব সুযোগ-সুবিধা পাবেন। তার বেতন ধরা হয়েছে ৩ লাখ টাকা। আর দুই সহকারী নির্বাচক আব্দুর রাজ্জাককে দুই লাখ আর হান্নান সরকারকে দেড় লাখ টাকা বেতন দেওয়ার প্রস্তাব করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম