Logo
Logo
×

খেলা

বিশ্বকাপ ব্যর্থতায় দুই পরিচালকের নাম, যা বললেন পাপন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৯ মার্চ ২০২৪, ১১:০৯ পিএম

বিশ্বকাপ ব্যর্থতায় দুই পরিচালকের নাম, যা বললেন পাপন

গত বছর ভারতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপে প্রত্যাশিত ফল পায়নি বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপ ব্যর্থতার তদন্ত করেন তিন সদস্যের কমিটি। তারা ইতোমধ্যে ক্রিকেট বোর্ডে রিপোর্ট জমা দিয়েছেন। 

গুঞ্জন রয়েছে বিশ্বকাপ ব্যর্থতার জন্য ক্রিকেট বোর্ডের দুই পরিচালকের দায় রয়েছে। 

শনিবার মিরপুরে বিসিবির দশম বোর্ড মিটিং শেষে এক প্রশ্নের জবাবে ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন বলেন, জরুরী সভা ডাকা হয়েছিল ৩১ মার্চের বার্ষিক সাধারণ সভাকে সামনে রেখে। যেখানে প্রধান নির্বাহী ও অর্থ প্রতিবেদন অনুমোদন পায়। একই সভায় শেখ হাসিনা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের টেন্ডার নিয়ে আলোচনা হয়েছে। এ মাস বা আগামী মাসে যা হবে বলে নিশ্চিত করেছেন বোর্ড সভাপতি। 

বিসিবি সভাপতি জানান, আজ আমি জালাল ভাই, সুজন ও কয়েকজন পরিচালকের সামনে পুরো রিপোর্ট পড়ে শুনিয়েছি। বলেছি দেখেন কোথায় কী আছে। ওনারা দেখলেন এরকম কিচ্ছু নেই। যে দুজনের নাম এসেছিল ঐ দুজনকেও পড়ে শুনিয়েছি, দেয়ার ইজ নাথিং। এর বাইরে কেউ কিছু বললে আমাদের করার কিছু থাকে না।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া আকরাম খানের এক মন্তব্য নিয়ে পাপন বলেন, আজ কে জানি আকরামের একটা বক্তব্য পাঠাল। আকরামকে সঙ্গে সঙ্গে পাঠালাম, আকরাম লিখেছে ফেইক নিউজ। আমি তো আকরামকে অবশ্যই বিশ্বাস করি। ফেইক নিউজ করলে আমার কী করার আছে? যে পরিমাণ নিউজ হয়, আমাদের কাজ কি খালি এসবের উত্তর দেয়া?

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম