Logo
Logo
×

খেলা

চাকরি হারানোর জন্য পিসিবি চেয়ারম্যানকে দায়ী করছেন হাফিজ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৪৬ পিএম

চাকরি হারানোর জন্য পিসিবি চেয়ারম্যানকে দায়ী করছেন হাফিজ

চলতি মাসের প্রথম সপ্তাহে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ৩৭তম চেয়ারম্যান নির্বাচিত হন দেশটির পাঞ্জাব রাজ্যের অন্তর্বর্তীকালীন মুখ্যমন্ত্রী সৈয়দ মহসিন রাজা নাকভি।

লাহোরের ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে ডাকা সভায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় তিন বছরের জন্য পিসিবি চেয়ারম্যান নির্বাচিত হন মহসিন নাকভি। 

নাকভি চেয়ারম্যান হওয়ার পর চাকরি হারানোর শঙ্কায় পড়ে যান পাকিস্তান ক্রিকেট দলের টিম ডিরেক্টর ও প্রধান কোচ মোহাম্মদ হাফিজ। দায়িত্ব গ্রহণের এক সপ্তাহ না যেতেই জাতীয় দলের প্রধান কোচের দায়িত্ব থেকে হাফিজকে সরিয়ে দেন নাকভি। মাত্র ২ মাসেই প্রধান কোচের চাকরি হারালেন হাফিজ। 

হাফিজের অধীনে পাকিস্তান অস্ট্রেলিয়া সফরে তিন ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়। এরপর নিউজিল্যান্ড সফরে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ৪-১ ব্যবধানে হারে। 

চাকরি হারানোর পর হাফিজ বলেন, আমি সবসময় পাকিস্তানকে গুরুত্ব দিয়ে আসছি এবং গর্বের সাথে প্রতিনিধিত্ব করেছি। আমি ইতিবাচক সংস্কার করার জন্য পিসিবি পরিচালক হিসাবে নতুন ভূমিকা গ্রহণ করেছি। দুর্ভাগ্যবশত আমার মেয়াদ ৪ বছরের হলেও নতুন চেয়ারম্যান দায়িত্ব নেওয়ার পর মাত্র ২ মাসের মধ্যেই চাকরি হারালেন হাফিজ। 

সাবেক অধিনায়ক মোহাম্মদ হাফিজ পাকিস্তানের হয়ে ৫৫টি টেস্ট, ২১৮টি ওয়ানডে আর ১১৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ১২ হাজার ৭৮০ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে ২৫৩ উইকেট শিকার করেন। 

আরও পড়ুন

>> চাকরি হারানোর শঙ্কায় পাকিস্তানের কোচ 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম