Logo
Logo
×

খেলা

অধিনায়কত্ব না পাওয়ার পর মুখ খুললেন লিটন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:৫১ পিএম

অধিনায়কত্ব না পাওয়ার পর মুখ খুললেন লিটন

ফাইল ছবি

কে হবেন অধিনায়ক তামিম-সাকিব যুগের পর, এমন আলাপে ওপরের দিকেই থাকত লিটন দাসের নাম। এমনকি বেশ কিছু ম্যাচে দলকে নেতৃত্বও দিয়েছেন তিনি। তবে স্থায়ীভাবে যখন অধিনায়ক নির্বাচন করা হলো, তখন অধিনায়কের তালিকায় তার নামটা নেই। নাজমুল হোসেন শান্ত অধিনায়ক হলেন তার চেয়ে বেশ সিনিয়র লিটন দাসকে টপকে।

তবে এই বিষয়ে কোনো প্রকার মন্তব্য করতে নারাজ লিটন। তার কথা, এই বিষয়টা নিয়ে বোর্ডের কাউকে প্রশ্ন করলে ভালো হয়। দেখেন ভাইয়া এটা অতীত হয়ে গেছে এখন। এখন বিপিএলে আছি বিপিএল নিয়ে থাকি। যেহেতু ইতোমধ্যে নতুন অধিনায়ক ঘোষণা করে দিয়েছে, এখানে তো কথা বলার কিছু নেই।

আরও পড়ুন: টি-টোয়েন্টি থেকে কবে অবসর নেবেন, জানালেন ওয়ার্নার

অধিনায়ক হওয়ার অভিপ্রায় ছিল কিনা, তা এখন বলাটা মুশকিল। লিটনের কথায় সে ইঙ্গিতটা আছে বেশ। তাকে প্রশ্ন করা হয়েছিল নতুন অধিনায়ককে শুভেচ্ছা জানিয়েছেন কিনা। তার জবাবে লিটন বলেন, নাহ, কোনো কথা হয়নি। 

আজকের ম্যাচের আগ পর্যন্ত এবারের বিপিএলে রান পেয়েছিলেন মোটে একদিন, তাও খেলেছিলেন চল্লিশোর্ধ্ব একটা ইনিংস। এর পর এবার তিনি খেললেন ৩১ বলে ৬০ রানের দারুণ এক ইনিংস। 

নিজের ইনিংসটাকে কেমন দেখছেন, এমন প্রশ্নের জবাবে লিটন বলেন, মতামতের কিছু নেই। চেষ্টা করছি, অনুশীলন করছি— কীভাবে কামব্যাক করা যায়। এখনো আমার ব্যাটিংয়ে অনেক উন্নতির জায়গা আছে। সামনে আরও কাজ করতে হবে। দলকে ভালো একটা শুরু এনে দিতে পেরে খুশি।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম