Logo
Logo
×

খেলা

বেহুঁশ হওয়ার সেই ঘটনা নিয়ে অবশেষে মুখ খুললেন ম্যাক্সওয়েল

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০২:৫৮ পিএম

বেহুঁশ হওয়ার সেই ঘটনা নিয়ে অবশেষে মুখ খুললেন ম্যাক্সওয়েল

ব্রেট লির ব্যান্ডের কনসার্টে মদ্যপানের পর অজ্ঞান হয়ে পড়লে অ্যাম্বুলেন্সে করে জরুরি ভিত্তিতে হাসপাতালে নেওয়া হয়েছিল অস্ট্রেলিয়ার আগ্রাসী ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েলের। ওই সময়টায় পাশে থাকার জন্য তিনি কৃতজ্ঞতা জানালেন ক্রিকেট অস্ট্রেলিয়াকে।

ক্যারিবিয়ানদের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ম্যাক্সওয়েলকে বিশ্রাম দেওয়া হয়েছিল। ওই সময় গলফ ইভেন্টের আমন্ত্রণ পেয়ে অ্যাডিলেইডে যান তিনি। গলফ খেলার পর সন্ধ্যায় স্থানীয় এক হোটেল একটি কনসার্টে যান তিনি, যেখানে পারফরম করেন সাবেক অস্ট্রেলিয়ান গতি তারকা ব্রেট লি ও তার ব্যান্ড।

সেখানেই মদ্যপান করতে করতে একপর্যায়ে ব্যান্ডের সাজঘরে অজ্ঞান হয়ে পড়েন তিনি। দ্রুত অ্যাম্বুলেন্স ডেকে তাকে হাসপাতালে নেওয়া হয়। তবে গুরুতর কিছু হয়নি তার। প্রাথমিক চিকিৎসার পর ছাড়া পেয়ে যান।

আরও পড়ুন: সেঞ্চুরির রেকর্ডে রোহিতের পাশে ম্যাক্সওয়েল

তব এই ঘটনা তোলপাড় ফেলে দেয় অস্ট্রেলিয়ান ক্রিকেটে। বোর্ড ও টিম ম্যানেজমেন্ট অবশ্য তার পাশেই ছিল সেই সময়। তবে পরে তাকে কড়াভাবে সতর্ক করে দেন অস্ট্রেলিয়ার কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড।

রোববার ক্যারিবিয়ার সঙ্গে টি-টোয়েন্টিতে সেঞ্চুরির পর সংবাদমাধ্যমের মুখোমুখি হন ম্যাক্সওয়েল। সেই সময় তিনি এই বিষয়ে মুখ খুলেন।

ম্যাক্সওয়েল বলেন, আমি জানতাম যে সপ্তাহখানেক ছুটি আছে আমার, তবে হ্যাঁ, অবশ্যই ওই ঘটনা আদর্শ কিছু নয় এবং ওই সময়টাও। তবে এক সপ্তাহের ছুটি ছিল আমার- জানতাম যে, খেলা থেকে এক সপ্তাহ দূরে থাকব।

তিনি বলেন, এর পর ফিরে এসেছি, রানিং শুরু করেছি দ্রুত, জিমে গেছি, খুব ভালো অনুভব করেছি এবং তরতাজা হয়েই ফিরেছি। এ টি-টোয়েন্টি সিরিজ ও সামনের সব লড়াইয়ের দিকে তাকিয়ে প্রস্তুত হয়েই ফিরেছি।

শারীরিক কোনো ক্ষতি বা সমস্যা হয়নি জানিয়ে ম্যাক্সওয়েল বললেন, এ ঘটনা সম্ভবত আমার চেয়ে আমার পরিবারের ওপরই বেশি প্রভাব ফেলেছে।

তবে কোচ ম্যাকডোনাল্ড, প্রধান নির্বাচক জর্জ বেইলিসহ বোর্ডকে যেভাবে পাশে পেয়েছেন, সে জন্য ধন্যবাদ জানাতে ভুললেন না। ঘটনা দ্রুত ভুলে সামনে এগিয়ে যাবেন বলে জানান তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম