Logo
Logo
×

খেলা

সাকিব ইস্যুতে সোহান বললেন ‘আমরা খুবই অকৃতজ্ঞ’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:০৬ পিএম

সাকিব ইস্যুতে সোহান বললেন ‘আমরা খুবই অকৃতজ্ঞ’

সাম্প্রতিক সময়ে চোখের সমস্যায় ভুগছেন সাকিব আল হাসান। যে কারণে চলতি বিপিএলে ঠিকমতো ব্যাটিং করতে পারছেন না।

রংপুর রাইডার্সের এই তারকা অলরাউন্ডার দলের হয়ে ছয় ম্যাচে অংশ নিয়ে চার ম্যাচে ব্যাট করেন। দুই ম্যাচে আউট হন ২ রান করে। এরপর দুই ম্যাচে ব্যাট হাতে নেননি। দলের ষষ্ঠ ম্যাচে সিলেট স্টাইকার্সের বিপক্ষে সাকিব ফেরেন শূন্য রানে। এমন বাজে পারফরম্যান্সের কারণে দর্শকরা তাকে দুয়ো দেন।

আজ মঙ্গলবার রংপুরের সপ্তম ম্যাচে ২০ বলে তিন ছক্কা আর এক চারে ৩৪ রান করেন সাকিব। এদিন রংপুর ৪ উইকেটে ১৭৫ রান করে। টার্গেট তাড়ায় ১১৯ রানে অলআউট হয়ে ৬০ রানে ম্যাচ হারে দুরন্ত ঢাকা। ৪ ওভারে ১৬ রানে ৩ উইকেট নেন সাকিব। ব্যাট হাতে ২০ বলে ৩৪ আর ১৬ রান খরচায় ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হন সাকিব। 

এদিন খেলা শেষে রংপুরের অধিনায়ক নুরুল হাসান সোহান বলেন, সাকিব ভাই দলের প্রতি নিবেদিত থেকে যেভাবে চেষ্টা করেছেন, আমার কাছে মনে হয় এটা আমাদের জন্য অনুপ্রেরণার। 

সোহান আরও বলেন, আমাদের ক্রিকেট এ জায়গায় আসার পেছনে সাকিব ভাইয়ের অনেক বেশি অবদান রয়েছে। আমার কাছে মনে হয় আমরা খুব বেশি অকৃতজ্ঞ যে খুব তাড়াতাড়ি ভুলে যাই। অনেক সময় মাঠে যে ধরনের ঘটনা (ইনসিডেন্ট) হচ্ছে, এটা আসলে আমাদের ক্ষেত্রে হলে অনেক সময় মানা যায়; তার ক্ষেত্রে এটা গ্রহণযোগ্য না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম