Logo
Logo
×

খেলা

হ্যাটট্রিক হারের পর জয়ে ফিরল বরিশাল

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২৪, ১০:৪৮ পিএম

হ্যাটট্রিক হারের পর জয়ে ফিরল বরিশাল

হ্যাটট্রিক হারের পর জয়ে ফিরল ফরচুন বরিশাল। তামিম ইকবালের নেতৃত্বাধীন দলটির জয়ে ফেরার ম্যাচে ৪৯ রানে হারে মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন সিলেট স্টাইকার্স। বিপিএলের চলতি আসরে নিজেদের পাঁচ ম্যাচে টানা হার সিলেটের। 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান ১০ম আসরে রংপুর রাইডার্সকে হারিয়ে শুভ সূচনা করে ফরচুন বরিশাল। 

তামিম ইকবাল-মুশফিকুর রহিম-মাহমুদউল্লাহ রিয়াদ ও মেহেদি হাসান মিরাজের মতো জাতীয় দলের তারকাদের নিয়ে গড়া দলটি প্রথম জয়ের পর টানা তিন ম্যাচে হেরে যায়। 

বরিশাল নিজেদের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ ম্যাচে হারে যথাক্রমে খুলনা টাইগার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে। টানা তিন ম্যাচে হারের পর অবশেষে মঙ্গলবার জয়ে ফিরল বরিশাল। 

এদিন সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিলেট স্টাইকার্সের বিপক্ষে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৮৬ রান করে বরিশাল। দলের হয়ে ৪১ বলে ৬৬ রান করেন পাকিস্তানের তারকা ওপেনার আহমেদ শেহজাদ। ইনিংসের শেষদিকে ব্যাটিংয়ে নেমে মাত্র ২৪ বল মোকাবেলা করে ২টি ছক্কা আর ৭টি চারের সাহায্যে ৫১ রানের বিধ্বংসী ইনিংস খেলেন মাহমুদউল্লাহ রিয়াদ। ৬ বলে ১৫ রান করেন মেহেদি হাসান মিরাজ।

টার্গেট তাড়া করতে নেমে পাকিস্তানের পেসার মোহাম্মদ ইমরানের গতির মুখে পড়ে ১৭.৩ ওভারে ১৩৭ রানে অলআউট হয় সিলেট। দলের হয়ে ৩৪ বলে সর্বোচ্চ ৪৬ রান করেন জাকির হাসান। বরিশালের হয়ে ইমরান ৩.৩ ওভারে ২৯ রানে ৪ উইকেট শিকার করেন।

আরও পড়ুন

>> ৪ ম্যাচেই হার মাশরাফির সিলেটের

>> নেতৃত্বের চাপে ব্যর্থ লিটন, চার ম্যাচে দুই হার কুমিল্লার

>> সানার প্রেমে পড়ে বিপিএল থেকে বাদ শোয়েব

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম