Logo
Logo
×

খেলা

পাকিস্তানের ক্রিকেটে অশান্তি, আশরাফকে দায়ী করলেন ইনজামাম

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২৪, ০৮:১০ পিএম

পাকিস্তানের ক্রিকেটে অশান্তি, আশরাফকে দায়ী করলেন ইনজামাম

পাকিস্তানের ক্রিকেটে অশান্তির জন্য সদ্য পদত্যাগ করা পিসিবির সাবেক চেয়ারম্যান জাকা আশরাফকে দায়ী করছেন দেশটির কিংবদন্তি ক্রিকেটার ইনজামাম-উল-হক। 

সম্প্রতি স্থানীয় একটি নিউজ চ্যানেলকে দেওয়া সাক্ষাত্কারে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সাবেক 
প্রধান নির্বাচক ইনজামাম বলেন, ‘ভারতে সদ্য শেষ হওয়া বিশ্বকাপের মতো একটি গুরুত্বপূর্ণ ইভেন্ট চলা অবস্থায় পিসিবি চেয়ারম্যান বলেছেন- টুর্নামেন্টের জন্য যে দল বাছাই করা হয়েছে সেটা বোর্ডের গড়া দল নয়, অধিনায়ক এবং প্রধান নির্বাচকের বাছাই করা দল। তার এমন কথায় খেলোয়াড়দের মধ্যে নেতিবাচক প্রভাব পড়ে।’ 

জাকা আশরাফ গত বছর পিসিবির চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পর বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান ও শাহিন শাহ আফ্রিদির মতো তারকা খেলোয়াড়দের এজেন্ট হিসেবে কাজ করার অভিযোগ ওঠে ইনজামাম উল হকের বিরুদ্ধে। এ কারণে খেলোয়াড় নির্বাচনে স্বার্থের সংঘাত তৈরি হয়। এমন অভিযোগ ওঠার পর প্রধান নির্বাচকের দায়িত্ব্ থেকে পদত্যাগ করেন ইনজামাম। 

পদত্যাগের পর ইনজামাম বলেন, লোকেরা কানকথা শুনে আমাকে নিয়ে নেতিবাচক কথা বলছে। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি পদত্যাগ করাই ভালো। যদি পিসিবি আমার বিরুদ্ধে তদন্ত করতে চায় করুক; কিন্তু কোনো প্রমাণ ছাড়াই আমার সম্পর্কে বাজে কথা বলা ঠিক না।

ইনজামাম সেই সময়ে আরও বলেন, আমার বিরুদ্ধে যদি কোনো অভিযোগ থাকে সেই অভিযোগগুলো সামনে আনুন। আমি পিসিবিকে বলেছি, যে অভিযোগ করা হয়েছে তার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। প্লেয়ার এজেন্ট কোম্পানি- এ বিষয়গুলো আমাকে কষ্ট দেয়।

আরও পড়ুন

>> যে কারণে পদত্যাগ করলেন ইনজামাম

>> আবারো পাকিস্তানের প্রধান নির্বাচক হলেন ইনজামাম

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম