Logo
Logo
×

খেলা

পাঁচ নয়, ৫০০ মেয়েকে পছন্দ শোয়েব মালিকের

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২৪, ০৬:৪১ পিএম

পাঁচ নয়, ৫০০ মেয়েকে পছন্দ শোয়েব মালিকের

২০১০ সালে ভারতীয় ব্যবসায়ী এবং বাল্যবন্ধু সোহরাব মির্জাকে ধোঁকা দিয়ে পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিককে বিয়ে করেন সানিয়া মির্জা। 

গত শনিবার হঠাৎ করেই সবকিছু বদলে যায়। ভেঙে চুরমার হয়ে যায় সানিয়া-শোয়েব মালিকের দীর্ঘ ১৩ বছরের সংসার জীবন। 

২০১৮ সালে জন্ম হয় সানিয়া-শোয়েবের একমাত্র পুত্রসন্তান ইজহানের। সন্তানের বয়স পাঁচ বছর পৌঁছতেই বিচ্ছেদ হয়ে গেলে সানিয়া-শোয়েবের।

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে ছেড়ে পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেন শোয়েব মালিক। বিয়ের বিষয়টি নিজেই নিশ্চিত করেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। 

সানিয়া মির্জার সঙ্গে পাকিস্তানের তারকা ব্যাটসম্যান শোয়েব মালিকের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। 

সানিয়া-শোয়েবের সঙ্গে সম্পর্কে টালমাটাল অব্স্থায় গত বছরের নভেম্বরে দুবাই থেকে সম্প্রচারিত মির্জা-মালিক শো লঞ্চ হয়। পাকিস্তানের সাবেক তারকা পেসার শোয়েব আখতারের সঞ্চালনায় সেই শোতে অতিথি হিসেবে ছিলেন শোয়েব মালিক। 

টক শোতে ক্রিকেট ইতিহাসের গতিময় পেসার শোয়েব আখতার শোয়েব মালিককে জিজ্ঞাসা করেন, সানিয়া মির্জাকে বিয়ের আগে-পরে অন্য কোনো নারী তার হৃদয় জয় করেছেন কিনা। জবাবে শোয়েব মালিক স্পষ্ট বলে দেন, সব নারীই তার পছন্দের।

শোয়েব আখতার এরপর শোয়েব মালিকের কাছে তার পছন্দের পাঁচ নারীর নাম জানতে চান। তখন মজা করেই সানিয়া মির্জার স্বামী বলেন, স্রেফ পাঁচজন নয়, ৫০০ নারীর প্রতি তিনি আকর্ষণ অনুভব করেন।

আরও পড়ুন

>> জীবনের ম্যাচে হেরে গেলেন ‘টেনিস সুন্দরী’!

>> শোয়েবের ছেলেকে ভারতে ঢুকতে না দেওয়ার হুমকি

>> সানিয়ার মতো সানার বাড়িও ভারতের হায়দরাবাদে! 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম