Logo
Logo
×

খেলা

পরোক্ষ খোঁচায় রিজওয়ানকে যে বার্তা দিলেন আমির

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৪, ১২:৩৩ পিএম

পরোক্ষ খোঁচায় রিজওয়ানকে যে বার্তা দিলেন আমির

রিজওয়ান, বাবর ও আমির। ছবি: ক্রিকেট পাকিস্তান

সাবেক পাকিস্তানি ফাস্ট বোলার মোহাম্মদ আমির পরোক্ষভাবে মোহাম্মদ রিজওয়ানকে খোঁচা দিয়েছেন। বাবর আজমের সঙ্গে তার উদ্বোধনী জুটি ভেঙে যাওয়া জাতীয় দলের ওপর নেতিবাচক প্রভাব ফেলেছে- রিজওয়ানের এমন মন্তব্যের পর এই খোঁচা দিলেন আমির।

ক্রিকেট পাকিস্তান জানিয়েছে, নিউজিল্যান্ডের বিপক্ষে চতুর্থ টি-টোয়েন্টিতে পরাজয়ের পর রিজওয়ান বলেন, ‘আপনি বলতে পারেন, এটা (উদ্বোধনী জুটি ভাঙা) পাকিস্তানকে আঘাত করেছে। ওপেনিং জুটির ব্যাপারে আমরা ম্যানেজমেন্ট, ক্যাপ্টেন এবং হাফিজ ভাইয়ের সাথে কথা বলেছি এবং আমি শুধু এটুকু বলতে পারি, বাবর ভাইয়ের মন অনেক বড়। আমরা দুজনেই সম্মত হয়েছি যে, কোনো সমস্যা নেই, তারা যাই চেষ্টা করতে চায়, তাদের পরীক্ষা করা উচিত।’

বিশ্বকাপের পর অবশেষে জয়ের দেখা পেল পাকিস্তান

‘কী কঠিন বিষয়, যখন আপনি জিনিসগুলি ভেঙে দেন এবং পাকিস্তানের জনসাধারণ একটি জিনিস দেখতে পায় যে, সবকিছু ভালই চলছে, কিন্তু ম্যানেজমেন্ট পরীক্ষা করার চেষ্টা করছে।’

প্রতিবেদনে বলা হয়েছে, রিজওয়ানকে দেওয়া সূক্ষ্ম খোঁচায় আমির স্পষ্টভাবে তার নাম উল্লেখ করেননি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এ উর্দুতে দেওয়া বার্তায় তাকে সম্বোধন করার জন্য ‘ভাই জান’ শব্দটি ব্যবহার করেছেন।

পাকিস্তান ছেড়ে ইংল্যান্ডে যাওয়ার বিষয়ে মুখ খুললেন সরফরাজ

পোস্টে আমির পরামর্শ দিয়েছেন যে, রিজওয়ানের উচিত তরুণদের নিজেদের প্রতিষ্ঠিত করার জন্য মাত্র চারটি খেলা নয়, বরং বেশি সুযোগ দেওয়া উচিত। তাছাড়া নতুন কৌশল প্রয়োগ করার সময় ধৈর্য ধরার প্রয়োজনীয়তার উপরও জোর দিয়েছেন আমির।

সাবেক পাকিস্তানি ফাস্ট বোলার লিখেছেন, ‘ভাই, আপনি চার বছর মজা করেছেন। তরুণরা চার ম্যাচে ব্যর্থ হলে কেউ ক্ষতিগ্রস্ত হবে না। আপনি যখন নতুন জিনিস চেষ্টা করেন, আপনাকে তাদের সময় দিতে হবে। এটা খুবই সহজ বিষয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম