Logo
Logo
×

খেলা

‘পাপন ভাই সরে গেলে চিন্তা করব’, বিসিবিতে আসা প্রসঙ্গে নাফিসা কামাল 

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২৪, ০১:২২ পিএম

‘পাপন ভাই সরে গেলে চিন্তা করব’, বিসিবিতে আসা প্রসঙ্গে নাফিসা কামাল 

নাজমুল হাসান পাপন ও নাফিসা কামাল। ফাইল ছবি

বিপিএলে ছয়বার অংশ নিয়ে চারবার শিরোপা জিতে সবচেয়ে সফল দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিপিএলে ফ্র্যাঞ্চাইজি নিয়ে পেশাদারিত্বের ঘাটতি থাকলেও ভিক্টোরিয়ান্সকে এসব ব্যাপারে বরাবরই দেখা গেছে গোছানো। 

প্রতি আসরেই বড় বড় তারকার সমাবেশ দেখা যায় দলটিতে। ভালো দল করে সফল হলেও চরম হতাশা ঘিরে ধরেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্বত্ত্বাধিকারী নাফিসা কামালকে।  

বিসিবির কোনো বাণ্যিজিক মডেল না থাকা, রাজস্বের আয় ভাগ না করায় আগামী বছর থেকে আর বিপিএলে না থাকার সম্ভাবনার কথা জানিয়েছেন তিনি। কয়েকটি গণমাধ্যমের সঙ্গে আলাপে বিসিবি নিয়ে নানা প্রশ্নের খোলামেলা জবাব দিয়েছেন নাফিসা কামাল।   

বিসিবিতে এত সমস্যার কথা বলছেন, আপনার কি ইচ্ছে আছে বিসিবিতে আসার?

জবাবে নাফিসা কামাল বলেন, এখনো ইচ্ছে হয়নি। যদি হতো, অবশ্যই বোর্ড পরিচালক হয়ে যেতাম এতদিনে। তবে সামনে যেহেতু নির্বাচন আছে আগামী বছর, আপনারাও বলছেন যে এটা উন্মুক্ত হয়ে গেছে… তখন অবশ্যই চিন্তা করব। পাপন ভাই যতদিন আছেন, উনাকে সম্মান করে কখনো সামনে আসিনি। উনি চলে গেলে চিন্তা করতে পারি।  

তার মানে কি বিসিবি সভাপতি পদের দিকেও চোখ আছে?

জবাবে নাফিসা বলেন, নাহ… কিছু একটা। প্রেসিডেন্ট পদে নির্বাচন করব কিনা বলে দেব নাকি এখনই! কুমিল্লা ভিক্টোরিয়ানস নিয়ে কাজ করে আসছি। সামনে ইচ্ছা আছে বাংলাদেশ ক্রিকেট নিয়ে কাজ করার।  
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম