Logo
Logo
×

খেলা

বাংলাদেশ খুব দ্রুত সময়ে ট্রফি জিতবে: সাকিব

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২৪, ০৬:১৫ পিএম

বাংলাদেশ খুব দ্রুত সময়ে ট্রফি জিতবে: সাকিব

টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর শুরু হবে চলতি বছরের জুনে। এবারের আসরের যৌথ আয়োজক ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্র। 

টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি ইতোমধ্যে প্রকাশিত হয়েছে। বাংলাদেশ পড়েছে ডি-গ্রুপ। টাইগারদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা, শ্রীলংকা, নেদারল্যান্ডস ও নেপাল।

বাংলাদেশকে গ্রুপ পর্বের বাধা পেরোতে হলে হারাতে হবে শ্রীলংকা ও দক্ষিণ আফ্রিকার মতো শক্তিশালী দলকে। সেই সঙ্গে নেদারল্যান্ডস চ্যালেঞ্জ জানাবে টাইগারদের। গত বিশ্বকাপে নেদারল্যান্ডসের বিপক্ষে হেরে গিয়েছিল বাংলাদেশ।
 
দেশকে একটি শিরোপা উপহার দেওয়ার জন্য প্রতিনিয়তি চেষ্টা করে যাচ্ছেন সাকিব আল হাসান। আসন্ন বিশ্বকাপের আগে জাতীয় দলের এই অধিনায়ক বলেছেন, ‘আমিও চাই, আমিও চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত। আশা করি খুব দ্রুতই কিছু একটা হবে।’

আগামীকাল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শুরু হবে। প্রথমবারের মতো মাগুরা-১ আসন থেকে ক্ষমতাশীন দল আওয়ামী লীগের মনোনয়নে জাতীয় নির্বাচনে অংশ নিচ্ছেন সাকিব। জাতীয় নির্বাচনে ব্যস্ত থাকায় টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ এবং সূচি প্রকাশ হলেও সেদিকে তেমন খেয়াল রাখতে পারেননি সাকিব। 

এক প্রশ্নের জবাবে বিশ্বসেরা এই অলরাউন্ডার বলেছেন, গ্রুপ আসলে কেমন হয়েছে বলার মত পরিস্থিতিতে আমি নেই। আমার সম্পূর্ণ নজর এখন নির্বাচন নিয়ে। জাতীয় নির্বাচন শেষে খেলার মধ্যে থাকলে সেটা নিয়ে চিন্তা করব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম