Logo
Logo
×

খেলা

যে দুই তারকাকে ভারতের জন্য সৌভাগ্য বলছেন নাসের হুসেন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০২৩, ১০:৩৫ পিএম

যে দুই তারকাকে ভারতের জন্য সৌভাগ্য বলছেন নাসের হুসেন

ঋষভ পন্তের মাঠে ফেরার দিনটির জন্য অধীর অপেক্ষায় আছে ভারতীয় ক্রিকেট। তবে ভারতের বাইরেও তো তার ভক্ত কম নয়! অপেক্ষায় আছেন তারাও। তাদেরই একজন নাসের হুসেইন।

জনপ্রিয় এই ধারাভাষ্যকার ও সাবেক ইংল্যান্ড অধিনায়কের বিশ্বাস, দুর্ঘটনা থেকে পুরোপুরি সেরে উঠে আগের মতোই বিধ্বংসী চেহারায় ফিরবেন ভারতের এই প্রতিভাবান কিপার-ব্যাটার। 

পন্তের সেই সড়ক দুর্ঘটনার এক বছর পূর্তি হলো শনিবার। ২০২২ সালের ৩০ ডিসেম্বর ভয়াবহ দুর্ঘটনায় পড়ে তার গাড়ি। সড়ক বিভাজকে লেগে উলটে গিয়ে আগুন ধরে যাওয়া গাড়ি থেকে তাকে কোনোরকমে উদ্ধার করেন এক বাসচালক ও তার সহকারী। এরপর থেকে এখন পর্যন্ত তার পুনর্বাসন ও মাঠে ফেরার লড়াই চলছে। 

ধারণা করা হচ্ছে, তিনি প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরবেন হয়তো আইপিএল দিয়ে। সব ঠিক থাকলে ভারতের জার্সিতে তাকে ফিরতে দেখা যেতে পারে ২০২৪ টি ২০ বিশ্বকাপ দিয়ে।

সেদিকে তাকিয়ে আছেন নাসের হুসেইনও, ‘খুবই ভয়ানক দুর্ঘটনা ছিল সেটি। গোটা বিশ্বের দম আটকে গিয়েছিল। এরপর আস্তে আস্তে সেরে উঠছে সে। পন্তকে ছাড়াও ভারত ভালো করেছে এবং লোকেশন রাহুল এসে সব সংস্করণেই দুর্দান্ত পারফর্ম করছে। এমন দুজনকে পাওয়া ভারতের জন্য সৌভাগ্যের। তবে এই চোটের আগে পন্ত ছিল বক্স অফিস এবং আশা করি, চোটের পর সে বক্স অফিস হয়েই থাকবে।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম