Logo
Logo
×

খেলা

‘নতুন বছরে স্মার্ট ক্রীড়াঙ্গন দেখতে চাই’

Icon

মোজাম্মেল হক চঞ্চল/ওমর ফারুক রুবেল

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০২৩, ১০:০৫ পিএম

‘নতুন বছরে স্মার্ট ক্রীড়াঙ্গন দেখতে চাই’

কালের গর্ভে হারিয়ে গেল আরেকটি বছর। আগামীকাল শুরু ২০২৪। নতুন বছর, নতুন আশা, নতুন করে পথচলবে বাংলাদেশ। দেশের ক্রীড়াঙ্গনেও নতুন বছরে অনেক প্রত্যাশা। বিভিন্ন খেলার সাবেক ও বর্তমান ক্রীড়াবিদরা জানালেন তাদের প্রত্যাশার কথা। 

রানী হামিদ, দাবার আন্তর্জাতিক মহিলা মাস্টার
আরও একটি বছরে আমরা পদার্পণ করলাম। আমি চাই, এই বছরে খেলাধুলার উন্নতি। সংগঠকরা যেন বেশি করে টুর্নামেন্টের আয়োজন করেন। অনেকের দেশের বাইরে গিয়ে খেলার সামর্থ্য নেই। দেশে খেলাটা তাদের খুব বেশি প্রয়োজন। খেলা বেশি হলে নতুন নতুন তারকা বের হয়ে আসবে। সেই সঙ্গে আমার প্রত্যাশা ক্রীড়াঙ্গনে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান এগিয়ে আসবে। খেলা পরিচালনায় পৃষ্ঠপোষকতার বিকল্প নেই। সবার জন্য নতুন বছরের শুভেচ্ছা রইল।

আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু, সাবেক তারকা ফুটবলার
আমরা স্মার্ট বাংলাদেশে পদার্পণ করেছি। তাই স্মার্ট ক্রীড়াঙ্গনই দেখতে চই। সবাই মিলে ক্রীড়াঙ্গনকে এগিয়ে নেওয়ার শপথ নিতে হবে। উন্নত ক্রীড়াঙ্গন তৈরি করতে হলে কর্মকর্তা ও ক্রীড়াবিদদেরও স্মার্ট হতে হবে। যেমন, ক্রীড়াবিদদের কথা বলা, আচার-আচরণ, চলাফেরা, চিন্তা-ভাবনা সর্বপরি খেলাতেও স্মার্টনেস থাকতে হবে। একজন ক্রীড়াবিদের সব কিছুতে স্মার্টনেস এলেই স্মার্ট ক্রীড়াঙ্গনে পরিণত হবে বাংলাদেশ। নতুন বছরে এটাই হোক আমাদের শপথ। শুভ নববর্ষ। 

লাভলী সুলতানা, সাবেক তারকা অ্যাথলেট
নতুন বছরে আমরা স্মার্ট ক্রীড়াঙ্গন দেখতে চাই। স্মার্ট বাংলাদেশের ক্রীড়াবিদরাও স্মার্ট হবেন, সেটাই প্রত্যাশা করি। সেই সঙ্গে ক্রীড়াঙ্গনের প্রতি ক্ষেত্রেই যেন সফলতা লাভ করে বাংলাদেশ, প্রত্যেক খেলাই যেন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে উন্নতি করে সেই প্রত্যাশা করি। বিদেশের মাটি থেকে আরও বেশি পদক জিতে আনবে ক্রীড়াবিদরা, দেশের জন্য সম্মাননা বয়ে আনুক, নতুন বছরে এটাই আমার প্রত্যাশা। সবাইকে শুভ নববর্ষ। 

শাকিল আহমেদ, ক’ওয়েলথ গেমসে রুপাজয়ী শুটার
আরও একটি নতুন বছরে পা রাখলাম আমরা। নতুনের আবাহনে গা ভাসিয়ে দিলেই চলবে না, এ বছর আমাদের ক্রীড়াবিদদের আরও বেশি সফলতা বয়ে আনতে হবে। আমি আশা করি, নতুন বছরে দেশের ক্রীড়াবিদরা আরও বেশি সাফল্য বয়ে আনবেন। এই প্রত্যাশা রেখেই সবাইকে শুভ নববর্ষ জানাচ্ছি।

দিয়া সিদ্দিকী, স্বর্ণজয়ী আরচার
নতুন বছরে নতুন করে শুরু করে সবাই। আমরাও নতুন করে শুরু করতে চাই। অবশ্যই ক্রীড়াঙ্গনের সবাইকে সর্বোচ্চ জায়গায় দেখতে চাই। সবাই যেন তাদের আশা ও লক্ষ্য পূরণ করতে পারে নিজেদের যোগ্যতানুযায়ী, সেই প্রত্যাশা করি। দেশের ক্রীড়াঙ্গন যেন জেগে ওঠে এবং সাফল্যের চ‚ড়ায় পৌঁছতে পারে। সবাইকে শুভ নববর্ষ।

মাবিয়া আক্তার সীমান্ত, স্বর্ণজয়ী ভারোত্তোলন
আরও একটি নতুন বছরে পা দিলাম আমরা। নতুন চ্যালেঞ্জ আমাদের জন্য। বিগত সময়ে তেমন কোনো সাফল্য আমরা অর্জন করতে পারিনি। দেশকে আরও উপহার দেওয়া উচিত ছিল। তাই নতুন বছরে আমি চাইব, বছরটা যেন সবার সাফল্যের হয়, ক্রীড়ায় নতুনত্ব আসে। আমি আশা করি, সবকটি ডিসিপ্লিনে অধিক অনুশীলনের সুযোগ পাবেন ক্রীড়াবিদরা। ঘরোয়া ও আন্তর্জাতিক আসরে বেশি খেলার সুযোগ মিলবে। তাহলেই বিদেশের মাটি থেকে দেশের জন্য আরও বেশি পদক জিত আনতে পারব। শুভ নববর্ষ সবাইবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম