Logo
Logo
×

খেলা

হোটেল ছেড়ে নতুন বাড়িতে কেইন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২৩, ১০:১৭ পিএম

হোটেল ছেড়ে নতুন বাড়িতে কেইন

জুলাইয়ের দলবদলে টটেনহাম ছেড়ে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখে যোগ দেন ইংলিশ স্ট্রাইকার হ্যারি কেইন। বায়ার্নে যোগ দেওয়ার পর দলের সাথে দ্রুত মানিয়ে নিয়েছেন।

সংস্কৃতি ও ভাষার পার্থক্য থাকলেও মুলার, মুসিয়ালা, সানেদের সাথে মানিয়ে নিতে সমস্যা হয়নি ইংলিশ অধিনায়কের। তার প্রভাব পড়েছে মাঠের পারফরম্যান্সে। বায়ার্নে অভিষেকের পর থেকে প্রতি ম্যাচেই প্রায় গোল করছেন কেইন। বায়ার্নের জার্সিতে এ মৌসুমে ২২ ম্যাচে ২৫ গোল করেছেন এই স্ট্রাইকার।

জার্মানিতে যাওয়ার পর থেকে এতোদিন পরিবার নিয়ে মিউনিখের অভিজাত হোটেলে ছিলেন কেইন। ফোর সিজন কেম্পিনস্কি হোটেলের সুইটে পরিবার নিয়ে থাকছিলেন। কেইনের পরিবার যেন কোন সমস্যা অনুভব না করে, সেই চেষ্টা সবসময় ছিল কর্তৃপক্ষের।

এবার বড়দিনের আগে মিউনিখে নতুন বাড়িতে উঠেছেন কেইন। হোটেল ছাড়ার আগে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। হোটেল স্টাফদের সাথে ছবি তুলে পোস্ট করেছেন সমাজিক যোগাযোগমাধ্যমে।

সন্তানসম্ভবা স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে কেইনের নতুন ঠিকানা এখন মিউনিখের অভিজাত এলাকা বেভারলি হিলস। প্রায় ৩০ মিলিয়ন পাউন্ড দিয়ে বিলাসবহুল এই ম্যানসন কিনেছেন বায়ার্ন স্ট্রাইকার।

সন্তানদের জন্য ইতোমধ্যে স্কুলও ঠিক করে ফেলেছেন। নতুন বাড়িতে বড়দিনের ছুটি উপভোগ করে আরও নির্ভার হয়ে মাঠে গোল উৎসব চালিয়ে যাবেন হ্যারি কেইন, এমনই প্রত্যাশা বায়ার্ন ভক্তদের।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম