Logo
Logo
×

খেলা

ছুরির আঘাতে হাসপাতালে আর্জেন্টাইন তারকা ফুটবলার

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২৩, ০২:০২ পিএম

ছুরির আঘাতে হাসপাতালে আর্জেন্টাইন তারকা ফুটবলার

আর্জেন্টিনা ২০১৪ থেকে ২০১৬ ফুটবলে বিশ্বাকাপ ফাইনাল খেলা তারকা এজেকিয়েল লাভেজ্জি। লিওনেল মেসির সঙ্গে তার রসায়ন ছিল অসামান্য। যদিও একসময়ের এই তারকা এখন ফুটবল থেকে অনেকটাই দূরে। ফুটবল থেকে বিদায় নেওয়ার পর আর্জেন্টিনা ছেড়ে উরুগুয়ের স্থায়ী বাসিন্দা হয়েছেন তিনি। সেখান থেকেই পাওয়া গেল তার ব্যাপারে দুঃসংবাদ। তারই পরিবারের এক সদস্যের ছুরিকাঘাতের ফলে হাসপাতালে ভর্তি আছেন সাবেক এ তারকা।  

আর্জেন্টিনার গণমাধ্যমের ভাষ্য, নিজের বাসায় ক্রিসমাসের আয়োজন উপলক্ষ্যে জড়ো হয়েছিলেন লাভেজ্জির পরিবারের অনেকেই। সেখানেই পেটে ছুরিকাঘাতে আহত হন লাভেজ্জি। অবস্থা গুরুতর হওয়ায় দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়। বুধবার উরুগুয়ের মালদোনাদোয় এ ঘটনা ঘটেছে বলে জানা যায়। 

টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, স্থানীয় সময় বুধবার ভোরে পরিবারের সঙ্গে পার্টিতে লাভেজ্জিকে ছুরিকাঘাত করা হয়। এতে তার পেটে ও কলারবোনে ক্ষত দেখা দিলে জরুরি সেবা সংস্থাকে ফোন দেওয়া হয়। পরে তাকে মালদোনাদোর কান্তেগ্রিল সানাতোরিয়াম হাসপাতালে নিয়ে যান। সেখানেই এখন চিকিৎসা চলছে তার।  

অবশ্য পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়, লাভেজ্জিকে কেউ ছুরিকাঘাত করেনি। আলোক বাতি পরিবর্তন করতে গিয়ে মই থেকে পিছলে পড়ে গিয়ে আহত হয়েছেন।

আর্জেন্টাইন গণমাধ্যম ক্লারিন জানিয়েছে, স্থানীয় পুলিশ লাভেজ্জির ছুরিকাহত হওয়ার ঘটনা নিশ্চিত করতে পারেনি। হাসপাতাল কর্তৃপক্ষও এখনো নিশ্চিত করে কিছু জানায়নি।

২০০৮ অলিম্পিকে আর্জেন্টিনার হয়ে লিওনেল মেসি ও আনহেল দি মারিয়াদের সঙ্গে স্বর্ণপদক জিতেছেন লাভেজ্জি। ২০১৪ বিশ্বকাপ ফাইনালের পাশাপাশি দুই কোপা আমেরিকা ফাইনালেও দলের অংশ ছিলেন। ২০১৬ কোপা আমেরিকায় শেষবার আর্জেন্টিনার হয়ে খেলেছেন। ২০১৯ সালে খেলোয়াড়ি জীবনকে বিদায় বলার পর থেকেই পরিবার নিয়ে উরুগুয়েতে থাকেন লাভেজ্জি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম