Logo
Logo
×

খেলা

সাকিবপত্নীকে অনুসরণ করলেন ওয়ার্নারের স্ত্রী 

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২৩, ০৮:১৪ পিএম

সাকিবপত্নীকে অনুসরণ করলেন ওয়ার্নারের স্ত্রী 

পাকিস্তানের বিপক্ষে চলমান তিন ম্যাচ সিরিজের শেষ টেস্টে সিডনিতে লাল বলের ক্রিকেট থেকে অবসর যাওয়ার ঘোষণা আগেই দিয়েছেন অস্ট্রেলিয়ান তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার।

টেস্টে দীর্ঘ এক বছর ছন্দহীন থাকা এই ওপেনারকে এমন আনুষ্ঠানিক বিদায় দেওয়ার বিষয়টি পছন্দ হয়নি অস্ট্রেলিয়ার সাবেক তারকা পেসার মিচেল জনসনের। বিশ্বকাপজয়ী এই ক্রিকেটার ‘দ্য ওয়েস্ট অস্ট্রেলিয়ান’-এ লেখা এক কলামে ওয়ার্নারকে রীতিমতো ধুয়ে দেন।

পাকিস্তানের বিপক্ষে পার্থে সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসেই ক্যারিয়ারের ২৬তম সেঞ্চুরি হাঁকান ওয়ার্নার। ২১১ বলে ১৬টি চার  আর ৪টি ছক্কায় ১৬৪ রানের ইনিংস খেলে ওয়ার্নার বুঝিয়ে দিলেন তিনি এখনো ফুরিয়ে যাননি।

জাতীয় দলের সাবেক সতীর্থ মিচেল জনসনের সমালোচনায় চাপের মুখে এমন ইনিংস খেলার পর বসে থাকেননি ওয়ার্নারের স্ত্রী ক্যানডিস ওয়ার্নার। সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামীর সেঞ্চুরির ছবি চুপ থাকার ইমোজি ক্যাপশনে রেখে পোস্ট করেছেন তিনি। 

সংক্ষিপ্ত সেই টুইটে চুপ থাকার ইঙ্গিত দিয়ে মূলত সমালোচকদের উদ্দেশ্যেই বার্তা দিতে চেয়েছেন ক্যানডিস। আর ক্রিকেটারদের স্ত্রীর কাছ থেকে এমন কীর্তিও একেবারেই নতুন না। মাসখানেক আগেই বাংলাদেশের সাকিব আল হাসানের স্ত্রীও যে ঠিক একই ইমোজি দিয়ে সাকিবের কীর্তি সামনে এনেছিলেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম