Logo
Logo
×

খেলা

অন্যের কাঁধে চড়ে মাঠ ছাড়লেন পাকিস্তানি তারকা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২৩, ০৮:৫৯ পিএম

অন্যের কাঁধে চড়ে মাঠ ছাড়লেন পাকিস্তানি তারকা

অন্যের কাঁধে চড়ে মাঠ ছাড়লেন পাকিস্তান জাতীয় দলের সহঅধিনায়ক শাদাব খান। পাকিস্তানের জাতীয় টি-টোয়েন্টি কাপে চোটাক্রান্ত শাদাবকে কাঁধে করে ড্রেসিংরুমে নিয়ে যান সতীর্থরা। স্ট্রেচার না থাকায় ক্ষুব্ধ নেটিজেনরা। 

রোববার করাচির ইউনাইটেড ব্যাংক লিমিটেড স্পোর্টস কমপ্লেক্সে পাকিস্তানের জাতীয় টি-টোয়েন্টি কাপে মুখোমুখি হয় রাওয়ালপিন্ডি ও সিয়ালকোট। ম্যাচে ফিল্ডিং করার সময় রাওয়ালপিন্ডির অধিনায়ক শাদাব খান চোটাক্রান্ত হন। 

চোট নিয়ে হেঁটে মাঠ ছাড়া সম্ভব ছিল না শাদাব খানের পক্ষে। স্টেডিয়ামে কোনও স্ট্রেচারের ব্যবস্থা ছিল না। যে কারণে এক সতীর্থ তাকে কাঁধে করে মাঠের বাইরে নিয়ে যান। 

সতীর্থের কাঁধে চড়ে আহত শাদাব খানের মাঠ ছাড়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ক্ষুব্ধ হন নেটিজেনরা। ক্রিকেটারদের প্রাথমিক সুযোগ সুবিধা থেকেও বঞ্চিত করার অভিযোগ উঠে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বিরুদ্ধে।

নেটিজেনরা প্রশ্ন তোলেন, পাকিস্তানের ক্রিকেট কি এখনও ১৯৮০-র দশকে পড়ে রয়েছে? পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে স্ট্রেচার কেনার মতো কি টাকা নেই?

ম্যাচে শাদাব খান ২ ওভার বল করে ৭ রান খরচ করেন। চোটের কারণে তিনি ব্যাট করতে পারেননি। তবে তার দল রাওয়ালপিন্ডির জয় তুলে নিতে অসুবিধা হয়নি। 

এদিন আগে ব্যাট করে ২০ ওভারে ২ উইকেটে ১৬৩ রান করে সিয়ালকোট। দলের হয়ে শোয়েব মালিক ৬টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৫৬ বলে ৮৪ রান করেন। টার্গেট তাড়া করতে নেমে ৮ বল হাতে রেখে ৭ উইকেটের দাপুটে জয় পায় রাওয়ালপিন্ডি। দলের জয়ে ৫২ বলে ৪টি চার আর ৭টি ছক্কায় ৮৭ রান করেন ইয়াসির খান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম