Logo
Logo
×

খেলা

সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির জীবন বাঁচালেন শামি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২৩, ০২:২৮ পিএম

সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির জীবন বাঁচালেন শামি

ক্রিকেট মাঠে একের পর এক চোখ ধাঁধানো পারফরম্যান্সে মন জিতেছেন মোহাম্মদ শামি। এবারের বিশ্বকাপেও তার ব্যতিক্রম হয়নি। শুরুর দিকে তাকে খেলানো না হলেও হার্দিক পান্ডিয়ার চোটে একাদশে ফেরেন। একের পর এক দুর্দান্ত পারফরম্যান্স। ফাইনালেও অল্প রানের পুঁজি নিয়ে আশা জাগিয়েছিলেন শামি। যদিও বিশ্বকাপ জেতা হয়নি। তবে বিশ্বকাপের চেয়েও যেন বড় জয়, সবার হৃদয় জেতা। সেটা বারবার জিতে চলেছেন ভারতীয় দলের তারকা পেসার। 

এদিকে ঘরের মাঠে শিরোপা হারের কষ্ট ভুলতে বিশ্বকাপ স্কোয়াডের ক্রিকেটারদের ছুটি দিয়েছে ভারত ক্রিকেট বোর্ড। ছুটি পেয়ে উত্তরাখণ্ডে পাহাড় দেখতে গেছেন ভারতীয় পেসার মোহাম্মদ শামি। ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনাকবলিত আহত এক ব্যক্তির জীবন বাঁচিয়েছেন এই ডানহাতি পেসার।

শনিবার রাতে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন শামি। সেখানে দেখা যায়, উত্তরাখণ্ডের শহর নৈনিতাল শহরের পাহাড় থেকে একটি প্রাইভেটকার নিচে পড়ে যায়। গাড়িতে এক ব্যক্তি ছিল। পরে ওই আহত ব্যক্তির প্রাথমিক চিকিৎসা করছেন শামি। এই ক্রিকেটারের সঙ্গে আরও কয়েকজন লোকও ছিল।

ভিডিওটি সামাজিক মাধ্যমে শেয়ার করার পর ভক্তরা প্রশংসায় ভাসিয়েছেন শামিকে। তার এমন মানবিক কাজের স্বীকৃতি দিচ্ছিলেন ভক্তরা।

ভিডিওর সঙ্গে শামি লিখেছিলেন, সে ব্যক্তি খুবই ভাগ্যবান। স্রষ্টা তাকে দ্বিতীয় জীবন দিয়েছেন। আমার গাড়ির সামনে নৈনিতালের কাছে পাহাড়ি রাস্তা থেকে ওর গাড়ি নিচে পড়ে গিয়েছিল। আমরা তাকে নিরাপদে (গাড়ি থেকে) বের করে এনেছি।

আরও পড়ুন: পিএসএল ড্রাফটের সর্বোচ্চ ক্যাটাগরিতে সাকিব

এবারের বিশ্বকাপে দুর্দান্ত বোলিং করেছেন শামি। প্রথম ৪ ম্যাচে খেলার সুযোগ পাননি। বাকি ৭ ম্যাচ খেলেই আসরের সর্বোচ্চ উইকেটশিকারির পুরস্কার জিতেছেন এই ডানহাতি পেসার। সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে একাই তুলে নিয়েছেন ৭ উইকেট।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম