Logo
Logo
×

খেলা

নাফিসকে নতুন করে নিয়োগ দিল বিসিবি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২১ নভেম্বর ২০২৩, ০৫:১৫ পিএম

নাফিসকে নতুন করে নিয়োগ দিল বিসিবি

সদ্য শেষ হওয়া বিশ্বকাপে জাতীয় দলের তারকা ক্রিকেটার নাফিস ইকবালের ম্যানেজারের দায়িত্ব পালনের কথা ছিল। কিন্তু অনেক নাটকীয়তার কারণে টিম ম্যানেজার পদ থেকে তাকে সরিয়ে দেওয়া হয়। 

বিশ্বকাপের আগে ঢাকায় নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডে চলাকালীন সময়ে রাগ আর অভিমানে ড্রেসিংরুম ছেড়ে বাসায় চলে যান ম্যানেজার নাফিস ইকবাল। 

তখন গুঞ্জন রটে ছোট ভাই তামিম ইকবালকে বিশ্বকাপ দল থেকে বাদ দেওয়ার কারণে ক্ষোভে দল ছেড়ে ড্রেসিংরুম থেকে বের হয়ে বাসায় ফিরে যান নাফিস। পরে অব্যশ নাফিস জানিয়েছিলেন, তিনি পদত্যাগ করেননি, বিসিবি তাকে সরিয়ে দিয়েছে। 

বিশ্বকাপ শেষ হয়েছে গত রোববার। আজ মঙ্গলবার দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ঢাকায় ফের এসেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। ২৮ নভেম্বর সিলেট আর ৬ ডিসেম্বর ঢাকার মিরপুরে শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। 

আসন্ন  এই সিরিজকে সামনে রেখে জাতীয় দলের অনুশীলন শুরু হয়েছে। মঙ্গলবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ইনডোর মাঠে ক্রিকেটারদের সঙ্গে অনুশীলনে কাজ করতে দেখা যায় নাফিস ইকবালকে। 

নতুন করে ম্যানেজারের দায়িত্ব পাওয়ার ব্যাপারে জাতীয় দলের সাবেক এই তারকা ওপেনার সংবাদমাধ্যমকে বলেন, ‘বিসিবি নতুন করে আমাকে নিয়োগ দিয়েছে। কাজ শুরু করেছি। সবাই আমার জন্য দোয়া করবেন।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম