Logo
Logo
×

খেলা

সুখবর পেতে যাচ্ছেন ইউনিস খান

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৮ নভেম্বর ২০২৩, ০১:৪৫ পিএম

সুখবর পেতে যাচ্ছেন ইউনিস খান

জাকা আশরাফের সঙ্গে ইউনিস খান

সাবেক ক্রিকেটার ইউনিস খান পাকিস্তানের জুনিয়র ক্রিকেট দলগুলোর কোচিংয়ের ভূমিকা নিতে প্রস্তুত। এর মাধ্যমে তিনি তরুণ প্রতিভা তৈরি ও বিকাশের দিকে মনোনিবেশ করতে চান। ফলে এ ব্যাপারে তিনি শিগগিরই দায়িত্ব পেতে যাচ্ছেন বলে খবর দিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম।

সূত্রের বরাত দিয়ে ক্রিকেট পাকিস্তান জানিয়েছে, পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান জাকা আশরাফের সাথে সাম্প্রতিক বৈঠকের পর ইউনিস জুনিয়র দলগুলোর কোচিং ও উন্নয়নের দায়িত্বে থাকবেন বলে একমত হয়েছেন। তবে ইউনিস এবং আশরাফ যথাক্রমে দুবাই ও ভারতে তাদের নিজ নিজ সফর থেকে ফিরে আসার পর বিষয়টি চূড়ান্ত করা হবে।

প্রতিবেদনে বলা হয়েছে, ইউনিস কোচিংয়ের মাধ্যমে জুনিয়র খেলোয়াড়দের সমর্থন করার আগ্রহ প্রকাশ করেছেন এবং আশা করা হচ্ছে যে চুক্তির বিশদ, যা মৌখিকভাবে সম্মত হয়েছে, তার ফিরে আসার পরে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে।

এদিকে জুনিয়র নির্বাচক কমিটির প্রধান হিসেবে সোহেল তানভীরকে নিয়োগ দিয়েছে পিসিবি। জুনিয়র নির্বাচক কমিটির চেয়ারপারসন হিসেবে তার প্রথম অ্যাসাইনমেন্ট হবে সংযুক্ত আরব আমিরাতে ৪ থেকে ১৭ ডিসেম্বরের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ২০২৩ এসিসি অনূর্ধ্ব ১৯ এশিয়া কাপের জন্য পাকিস্তান অনূর্ধ্ব ১৯ স্কোয়াড নির্বাচন করা।

এ ছাড়া পাকিস্তান অনূর্ধ্ব ১৯ দল শ্রীলংকায় ১৩ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত আইসিসি অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে অংশ নেবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম