Logo
Logo
×

খেলা

শৈশবের স্বপ্নপূরণ হলো অর্জুনের 

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৭ নভেম্বর ২০২৩, ০৩:৪০ পিএম

শৈশবের স্বপ্নপূরণ হলো অর্জুনের 

ছবি: সংগৃহীত

ইউনিসেফের বিশ্বব্যাপী অ্যাম্বাসেডর হিসেবে কয়েক দিন আগে ভারতে এসেছিলেন ইংল্যান্ডের ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম। গুজরাটে ইউনিসেফের কাজ সেরে মুম্বাইয়ে পা রাখেন বেকহ্যাম।

বুধবার ছিল একদিনের বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সেই ম্যাচ দেখতে উপস্থিত ছিলেন বেকহ্যাম। শচীন টেন্ডুলকরের সঙ্গে গ্যালারিতে বসে সেই ম্যাচ দেখেন তিনি। 

আরও পড়ুন: কেন, কার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করবেন তানজিন তিশা?

বুধবার গ্যালারিতেই উপচে পড়েছিল বলিউড তারকাদের ভিড়। ছিলেন রণবীর কাপুর, ভিকি কৌশল, সিদ্ধার্থ মালহোত্র, কিয়ারা আদভানি, শাহিদ কাপুর, মীরা কাপুর, জন আব্রাহামের মতো তারকারা। সেখানে বেকহ্যামের পাশে দেখা গিয়েছিল সিদ্ধার্থ ও কিয়ারাকে। ম্যাচশেষে বেকহ্যামের জন্য অপেক্ষা করছিল আরও ঝলমলে বলিউডি পার্টি।

আগেই খবর পাওয়া গিয়েছিল, মুম্বাইয়ে নিজেদের বাড়িতে ফুটবল তারকার জন্য পার্টি রেখেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও তার শিল্পপতি স্বামী আনন্দ আহুজা। 

কালো টি-শার্ট ও ট্রাউজ়ার্স পরে সন্ধ্যায় সেখানেই উপস্থিত হয়েছিলেন বেকহ্যাম। রকমারি পোশাকে ওই পার্টিতে ভিড় জমিয়েছিলেন বলিউডের একাধিক তারকাও। সে তালিকায় ছিলেন অর্জুন কাপুর, মালাইকা অরোরা, কারিশমা কাপুরের মতো তারকারা। পার্টি শুরু হওয়ার আগে বেকহ্যামকে স্বাগত জানাতে বাড়ির বাইরে আসেন সোনম ও আনন্দ। 

সাদা ক্রপ টপ ও লাল শাড়িতে সেজেছিলেন নায়িকা। একদিকে আনন্দ, অন্যদিকে বেকহ্যামকে নিয়ে ছবিও তোলেন তিনি। তার পর শুরু হয় পার্টি। সেই পার্টিতে বেকহ্যামকে ঘিরে বলিউডের তারকারা। কখনো দেখা গেল ফুটবল তারকার হাতে জড়ানো সাদা ফুলের মালা। কখনো আবার তাকে জড়িয়ে ছবি তুললেন কারিশমা। 

সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল ওই পার্টির বিভিন্ন ছবি। বেকহ্যাম ও প্রেমিকা মালাইকার সঙ্গে ছবি তুলে নিজের শৈশবের স্বপ্ন পূরণ করলেন অর্জুনও। ক্রীড়াজগতের এমন এক নক্ষত্রের সঙ্গে সাক্ষাতের সুযোগ করে দেওয়ার জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে সোনম ও আনন্দকে ধন্যবাদও জানান বনি-পুত্র।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম