Logo
Logo
×

খেলা

দলকে এগিয়ে নিলেন সাকিব, ৫ উইকেট নেই লংকানদের

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০২৩, ০৪:২৮ পিএম

দলকে এগিয়ে নিলেন সাকিব, ৫ উইকেট নেই লংকানদের

বিশ্বকাপের আসরে ভিন্ন লক্ষ্য নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ ও শ্রীলংকা। আজকের ম্যাচ জিতে ২০২৫ সালে অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়ন্স ট্রফিতে জায়গা নিশ্চিত করতে চায় লংকানরা। অপরদিকে চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার আশা বাঁচিয়ে রাখতে মাঠে নেমেছে বাংলাদেশও।

দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। লংকানদের বড় সংগ্রহ থেকে বিরত রাখতে শুরু থেকেই টাইট বল করছিলেন পেসাররা। প্রথম ওভারেই লংকান শিবিরে প্রথম আঘাত হানেন পেসার শরিফুল ইসলাম। তার গতিতে দলীয় ৫ রানের মাথায় সাজঘরে ফিরেন লংকান ওপেনার কুশল পেরারা।

এরপর দ্বিতীয় উইকেটে ৬১ রানের জুটি গড়েন আরেক ওপেনার পাথুম নিশাঙ্কা ও অধিনায়ক কুশল মেন্ডিস। লংকানদের বড় হতে থাকা এই জুটিতে ভাঙেন সাকিব আল হাসান। ১২তম ওভারের তৃতীয় বলে সাকিবের বলে শরিফুলের হাতে ক্যাচ হন মেন্ডিস।

পরেই ওভারেই পাথুম নিশাঙ্কাকে ফিফটি বঞ্চিত করেন মোস্তাফিজের পরিবর্তে দলে জায়গা নেওয়া পেসার তানজিম সাকিব। তবে এর পর ঘুরে দাড়িয়েছে লংকানরা। 

২৪.২ ওভারের সময় সাকিবের বলে আউট হয়েছেন সামারাবিক্রমা।

এরপর মাঠে নামেন ম্যাথুস। তবে তিনি ৩ মিনিটের মধ্যে ক্রিজে পৌঁছাতে না পারার কারণে টাইম আউট হয়েছেন। তার পর মাঠে নেমেছেন ধনঞ্জয়। 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত লংকানদের সংগ্রহ ২৪.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৫ রান। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম