Logo
Logo
×

খেলা

হোটেলে শুয়ে-বসে থাকাকেই ব্যর্থতার কারণ মনে করেন হাসান

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২০ অক্টোবর ২০২৩, ০১:৫২ পিএম

হোটেলে শুয়ে-বসে থাকাকেই ব্যর্থতার কারণ মনে করেন হাসান

বিশ্বকাপ মিশনে দুর্দান্ত শুরুর পর ভারতের কাছে বড় ধাক্কা খেয়েছে পাকিস্তান। তাদের সঙ্গে পাত্তাই পায়নি বাবর আজমের দল।

তবে পাকিস্তান দলের বাকি খেলোয়াড়দের চেয়ে এবারের বিশ্বকাপটা হাসান আলির জন্য অন্য রকমই হতে পারত। কারণ শ্বশুরবাড়ির আঙিনায় বিশ্বকাপ। কিন্তু শ্বশুরবাড়ি দূরে থাক, যেখানে থাকেন, সেখান থেকে কোথাও নড়ার জো নেই তাদের।

পাকিস্তান দল ভারতে থাকছে নিরাপত্তার ঘেরাটোপে বন্দি হয়ে। কোনো খেলোয়াড় বা টিম ম্যানেজমেন্টের সদস্য এখান থেকে ওখানে গেলেও সঙ্গে যায় নিরাপত্তাকর্মীদের বিরাট বহর। যদিও এটা মোটেই ভালো লাগছে না পাকিস্তানের খেলোয়াড়দের।

আজ তাদের পরবর্তী ম্যাচ শক্তিশালী অজিদের বিপক্ষে। তবে ভারত ম্যাচের পর থেকেই জ্বর এবং ফ্লুতে আক্রান্ত হয়েছেন পাকিস্তানের একাধিক খেলোয়াড়। আর পাকিস্তানের খেলোয়াড়রা বেশিরভাগ সময় হোটেলে থাকার কারণেই এমনটি হয়েছে বলে মনে করেন দলের পেসার হাসান আলি।

ম্যাচ আর অনুশীলন ছাড়া হোটেলে শুয়ে–বসে সময় কাটছে পাকিস্তান দলের সদস্যদের। পাকিস্তান খেলোয়াড়দের অনেকেই অসুস্থ হয়ে পড়ার অন্যতম কারণও এটিই বলে মনে করেন হাসান আলি। 

অস্ট্রেলিয়ার বিপক্ষে আজকের ম্যাচের আগে গতকালের সংবাদ সম্মেলনে হাসান আলি বলেন, আমরা খুব একটা বাইরে যেতে পারি না। আমরা বাইরে যেতে চাইলে নিরাপত্তাকর্মীদের পুরো দল নিয়ে যেতে হয়। তবে আতিথেয়তা দারুণ। আমাদের ভালো যত্ন নেওয়া হচ্ছে। কিন্তু আমরা বাইরে যেতে পারি না। বাইরে যেতে হলে নিরাপত্তাকর্মীদের জানাতে হয়। কারণ এখানে নিরাপত্তার বিষয়টি আছে।

ভারতীয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো আক্রান্ত ক্রিকেটারদের নাম জানিয়েছে। তাদের দেওয়া তথ্যমতে, জ্বরে আক্রান্তদের মধ্যে আছেন আবদুল্লাহ শফিক, সৌদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান, আগা সালমান, শাহিন শাহ আফ্রিদি ও জামান খান। জ্বর থাকলেও ক্রিকেটারদের ডেঙ্গু উপসর্গ নেই বলে জানিয়েছে ওয়েবসাইটটি। 

আরও পড়ুন: বাংলাদেশের হারের পর যা বললেন সেই পাকিস্তানি অভিনেত্রী

সংবাদ সম্মেলনে হাসান আলি জানিয়েছেন, জ্বর থাকলেও বেশিরভাগ খেলোয়াড়ই সেরে উঠেছেন। কিন্তু আপনি যখন একটি হোটেল কক্ষে বসবাস করবেন, আপনি তো রুম সিকনেস–এ ভুগবেনই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম