Logo
Logo
×

খেলা

টস জিতে ফিল্ডিংয়ে অস্ট্রেলিয়া

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১২ অক্টোবর ২০২৩, ০২:০৬ পিএম

টস জিতে ফিল্ডিংয়ে অস্ট্রেলিয়া

বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা। আফ্রিকার বিপক্ষে টস জিতে ফিল্ডিং নিয়েছে অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স।

দুপুর আড়াইটায় শুরু হবে ম্যাচটি। ইতোমধ্যে টসে জিতে প্রোটিয়াদের ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন অজি অধিনায়ক প্যাট কামিন্স।

দুই দলের মুখোমুখি লড়াই মানে দারুণ প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ম্যাচ। এখন পর্যন্ত ১০৮ ওয়ানডেতে ৫০ জয় অস্ট্রেলিয়ার আর ৫৪ ম্যাচ জিতেছে দক্ষিণ আফ্রিকা। ২০১৬ সাল থেকে ২০ বারের দেখায় ১৫টিতেই প্রোটিয়ারা জিতেছে। বিশ্বকাপে অবশ্য এগিয়ে অজিরা। ৫ দেখায় ৩ জয় তাদের।

আগের ম্যাচের একাদশে আজ দুটি পরিবর্তন এনেছে অস্ট্রেলিয়া। অ্যালেক্স ক্যারি এবং ক্যামেরুন গ্রিনের পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন জশ ইংলিস এবং মার্কাস স্টয়নিস। বাভুমার দলেও রয়েছে একটি পরিবর্তন। কোয়েটজির বদলি হিসেবে দলে ঢুকেছেন তাবরেজ শামসি।

অস্ট্রেলিয়া একাদশ
ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, মার্নাস লাবুশেন, জশ ইংলিস (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা এবং জশ হ্যাজলউড। 

দক্ষিণ আফ্রিকা একাদশ
কুইন্টন ডি কক, টেম্বা বাভুমা (অধিনায়ক), রাসি ভ্যান ডার ডুসেন, এইডেন মার্করাম, হেইনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো জ্যানসেন, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিডি এবং তাবরাইজ শামসি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম