Logo
Logo
×

খেলা

আসন্ন বিশ্বকাপে যে দলকে চ্যাম্পিয়ন মনে করছেন গাভাস্কার

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১২:৪৭ পিএম

আসন্ন বিশ্বকাপে যে দলকে চ্যাম্পিয়ন মনে করছেন গাভাস্কার

সুনীল গাভাস্কার

আগামী ৫ অক্টোবর থেকে শুরু হচ্ছে একদিনের বিশ্বকাপের আসর। বিশ্বসেরা হওয়ার খেতাবি লড়াইয়ে নামবে ভারত, পাকিস্তান, ইংল্যান্ড, অস্ট্রেলিয়াসহ একাধিক দল। কারা এবারের বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে তা নিয়ে শুরু হয়েছে তর্ক-বিতর্ক, বাজি ধরার পালা। এতে শামিল আছেন সাবেক ক্রিকেটাররাও।

অন্যদের মতো কিংবদন্তি ক্রিকেটার তথা ভারতের সাবেক অধিনায়ক সুনীল গাভাস্কারও সম্ভাব্য বিশ্ব চ্যাম্পিয়নদের বেছে নিয়েছেন। ভারতের মাটিতে বিশ্বকাপের আসর বসলেও তার বাজি মোটেও রোহিত শর্মা কিংবা বাবর আজমরা নন। তাহলে গাভস্কারের ফেভারিট দল কোনটি?

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, সাবেক এই কিংবদন্তি ক্রিকেটার মনে করেন, এবারও ভারতের মাটিতে বিশ্বকাপ জেতার সবচেয়ে বেশি সম্ভাবনা ২০১৯ সালের চ্যাম্পিয়ন ইংল্যান্ডের। আর তার কারণ ব্যাখ্যা করতে গিয়ে ভারতের সাবেক অধিনায়ক বলেছেন, ‘জস বাটলারের নেতৃত্বাধীন ইংল্যান্ড দলের বোলিং বিভাগ সব দলের চেয়ে সেরা এবং শক্তিশালী। তাছাড়া ইংল্যান্ড দলে এমন তিন জন আলরাউন্ডার রয়েছেন, যারা যে কোনো ম্যাচের রং নিমিষে বদলে দিতে পারেন।'

কিংবদন্তি ক্রিকেটারের কথায়, ‘শুধু যে ইংল্যান্ড দলে বিশ্বের সেরা তিন অলরাউন্ডার ও শক্তিশালী বোলার রয়েছেন তাই নয়। জস বাটলারের দলের টপ অর্ডার ব্যাটিং লাইন আপ অন্যান্য দলের চেয়ে অনেক এগিয়ে। অভিজ্ঞ খেলোয়াড়দের পাশাপাশি প্রতিভাবান একাধিক খেলোয়াড়ও রয়েছেন। যারা চলতি বিশ্বকাপে চমকপ্রদ পারফরম্যান্স করতে পারেন।' 

উল্লেখ্য আগামী ৫ অক্টোবর বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচেই গতবারের রানার্স নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ড।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম